• বুধবার, ১৯ জানুয়ারি ২০২২, ৫ মাঘ ১৪২৮
  • ||

খালেদা জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দেওয়া হচ্ছে: ডা. জাফরুল্লাহ 

প্রকাশ:  ১৫ জানুয়ারি ২০২২, ২০:৩২
নিজস্ব প্রতিবেদক

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, যেকোনো মামলায় জামিন পাবার অধিকার মানুষের জন্মগত অধিকার। অথচ তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে ছলনার আশ্রয় গ্রহণ করে সাজা দেওয়া এবং তাঁর উন্নত চিকিৎসার প্রয়োজনে বিদেশ গমনের ওপর নিষেধাজ্ঞার খড়গ ঝুলিয়ে তিল তিল করে তাঁকে মৃত্যুর দিকে ঠেলে দেওয়া হচ্ছে। এসবের বিরুদ্ধে দেশব্যাপী ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তোলার বিকল্প কোনো পথ নেই।

শনিবার (১৫ জানুয়ারি) দুপুরে জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে আয়োজিত এক স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জাতীয় পার্টির (কাজী জাফর) মহাসচিব যুদ্ধাহত মুক্তিযোদ্ধা কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জাফরউল্লাহ খান চৌধুরী লাহরীর স্মরণে এ সভা আয়োজন করা হয়।

ডা. জাফরউল্লাহ বলেন, ঘুষ, দুর্নীতি, সামাজিক অবক্ষয় সর্বস্তরে আজ গেড়ে বসেছে। সরকারি প্রশাসন ও চিকিৎসা সেবা থেকে শুরু করে, সর্বোচ্চ বিচার ব্যবস্থার ক্ষেত্রেও এর প্রতিফলন দগদগে ঘায়ের সৃষ্টি করেছে। তারই প্রমাণ ইমান আলীদের মতো ব্যক্তিদের হতাশ হয়ে দীর্ঘ ছুটিতে যাওয়া।

তিনি বলেন, দেশের সমস্ত কর্মকাণ্ড এখন এক ব্যক্তির নির্দেশে আবর্তিত হচ্ছে। এটা কোনো দেশের জন্য শুভ হতে পারে না।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাতীয় পার্টির চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দার, সভা পরিচালনা করেন পার্টির যুগ্ম মহাসচিব কাজী মো. নজরুল। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী, বাংলাদেশ লেবার পার্টির সভাপতি মোস্তাফিজুর রহমান ইরান ও আরো অনেকে।

পূর্বপশ্চিম- এনই

ডা. জাফরুল্লাহ চৌধুরী
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close