• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯
  • ||

পুলিশ যাওয়ার আগেই সটকে পড়েন মুরাদ

প্রকাশ:  ০৬ জানুয়ারি ২০২২, ২১:৪৪
নিজস্ব প্রতিবেদক

সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তাঁর স্ত্রী। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় ধানমন্ডি থানায় নির্যাতন ও হত্যার হুমকির অভিযোগে জিডি করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী।

জিডিতে মুরাদের স্ত্রী উল্লেখ করেছেন, ১৯ বছর ধরে তাঁরা সংসার করছেন। এক মেয়ে ও এক ছেলে রয়েছে এ দম্পতির। সাম্প্রতিক সময়ে কারণ-অকারণে স্ত্রী ও সন্তানদের ক্রমাগতভাবে শারীরিক নির্যাতন ও গালিগালাজ করছেন মুরাদ। হত্যার হুমকিও দিচ্ছেন পরিবারের সদস্যদের।

সম্পর্কিত খবর

    জিডিতে মুরাদের স্ত্রী অভিযোগ করেন, আজ বেলা পৌনে ৩টার দিকে মুরাদ স্ত্রী-সন্তানকে গালিগালাজের পর মারধর করতে গেলে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন করেন তিনি। ধানমন্ডি থানার পুলিশ আসার আগেই বাসা থেকে চলে যান মুরাদ।

    নিরাপত্তাহীনতার কারণে পুলিশের কাছে সাহায্য চেয়েছেন তিনি। মুরাদ তাঁকে ও সন্তানদের যে কোনো সময় ক্ষতি করতে পারেন বলেও জিডিতে উল্লেখ করেছেন তাঁর স্ত্রী।

    এর আগে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন করে পুলিশের সহযোগিতা চান সাবেক প্রতিমন্ত্রীর স্ত্রী।

    দুপুরে তিনি ফোন করে জানান, তাঁকে মারধর করা হচ্ছে। এমনকি প্রাণনাশের হুমকি দেওয়া হয়। ৯৯৯ থেকে বিষয়টি জানানো হয়, ধানমন্ডি থানা-পুলিশকে। এরপরই ওসি ইকরাম আলীর নেতৃত্বে পুলিশের একটি দল মুরাদের বাসায় যায়।

    সাবেক প্রতিমন্ত্রীর বিরুদ্ধে স্ত্রীর জিডির বিষয়ে ডিএমপি রমনা বিভাগের অতিরিক্ত উপকমিশনার (ধানমন্ডি) এহসানুল ফেরদৌস বলেন, ‘প্রাথমিকভাবে বাদীর নিরাপত্তার বিষয়টি গুরুত্ব দিচ্ছি আমরা। আইনিভাবে সাধারণ ডায়েরির তদন্ত হবে। তদন্তে অভিযোগ প্রমাণ হলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

    অভিযোগের বিষয়ে জানতে সাংসদ ও সাবেক তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানের ফোন নম্বরে যোগাযোগের চেষ্টা করা হলে তা বন্ধ পাওয়া যায়।

    পিপি/জেআর

    মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close