• শুক্রবার, ২১ জানুয়ারি ২০২২, ৭ মাঘ ১৪২৮
  • ||

তুমুল বিতর্কের মুখে তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান

প্রকাশ:  ০৬ ডিসেম্বর ২০২১, ১৩:৫৪ | আপডেট : ০৬ ডিসেম্বর ২০২১, ১৯:৩৫
নিজস্ব প্রতিবেদক

সরকারের তথ্য প্রতিমন্ত্রী ডা.মুরাদ হাসান এখন দেশজুড়ে তুমুল বিতর্কিত একটি নাম। একের পর এক তার বিকৃত অশালীন বক্তব্য, প্রতিহিংসামূলক আক্রমনাত্নক অঙ্গভঙ্গি সব মিলিয়ে ভাইরাল হয়ে আসছেন তিনি।

সর্বশেষ ঐতিহ্যবাহী একটি সামাজিক ক্লাবে ঘটিয়েছেন অশোভন কাণ্ড। ক্লাব কর্তারা সদস্যদের তুমুল আপত্তির মুখে তাকে বের করে দেন।

সম্পর্কিত খবর

    এখন তার দুটি টেলিফোন অডিও রেকর্ড ফাঁস হয়ে ভাইরাল যেখানে কান রাখা যায় না। এমন অশালীন কথাবার্তা ও আচরণের পরেও তিনি কীভাবে মন্ত্রীসভায় আছেন এটাই পর্যবেক্ষকদের প্রশ্ন? বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বেগম খালেদা জিয়া ও জাইমা রহমানকে নিয়ে নোংরা বক্তব্যের জন্য তাকে জনগনের কাছে ক্ষমা চেয়ে পদত্যাগ করতে বলেছেন। তবে জানা যায় সরকার দলের নেতারাও ডা.মুরাদ হাসানের কাণ্ডকীর্তি নিয়ে বিব্রতকর অবস্থায় পড়েছেন।

    রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে সোমবার মহানগর আওয়ামী লীগ এবং ঢাকার দুই মেয়র ও কাউন্সিলরদের সঙ্গে বৈঠক শেষে তথ্য প্রতিমন্ত্রীর কর্মকাণ্ডে নিয়ে সাংবাদিকদের প্রশ্নের মুখে পড়েন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তথ্য প্রতিমন্ত্রীর বক্তব্যকে ব্যক্তিগত উল্লেখ করে বিষয়টি প্রধানমন্ত্রীকে জানানো হবে বলে তিনি জানিয়েছেন।

    তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানের বিরুদ্ধে নৈতিক স্খলনের অভিযোগ তুলে তাকে অভিসংশন করা উচিত বলে মন্তব্য করেছেন সিনিয়র আইনজীবী জ্যোতির্ময় বড়ুয়া।

    এদিকে মুরাদ হাসানের ফাঁস হওয়া দুটি টেলিফোন অডিও রেকর্ডে অশালীন কথাবার্তা ও আচরণ নিয়ে তুমুল সমালোচনার ঝড় বইছে সোশাল মিডিয়ায়। আপত্তিকর ও অসংলগ্ন বক্তব্যের পরও তিনি কি করে মন্ত্রিসভায় আছেন, তা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই।

    পূর্বপশ্চিম- এনই

    তথ্যপ্রতিমন্ত্রী ডা:মুরাদ হাসান
    মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close