• মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮
  • ||

সাংবাদিক আতিকের বাবার মৃত্যুতে মির্জা ফখরুলের শোক

প্রকাশ:  ০৯ নভেম্বর ২০২১, ২১:৩২
নিজস্ব প্রতিবেদক

ব্রেকিংনিউজের সিনিয়র রিপোর্টার এস এম আতিক হাসানের পিতা হেলথ ইন্সপেক্টর (অব.) মো. লুৎফর রহমান ইসহাকের ইন্তেকালে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার (৯ নভেম্বর) রাতে বিএনপির সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত বিবৃতিতে তিনি এ শোক ও দু:খ প্রকাশ করেন।

শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, “মো. লুৎফর রহমান ইসহাকের ইন্তেকালে তার শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি আমি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। সৎ, সজ্জন ও ধার্মিক মানুষ হিসেবে মরহুম মো. লুৎফর রহমান (ইসহাক) নিজ এলাকায় সকলের নিকট সুপরিচিত এবং শ্রদ্ধাভাজন ছিলেন। পেশাগত জীবনে নীতিবান মানুষ হিসেবে তিনি তাঁর দায়িত্ব অত্যন্ত নিষ্ঠা ও আন্তরিকতার সাথে পালন করেছেন। দোয়া করি-মহান রাব্বুল আলামীন যেন তার শোকাহত পরিবারের সদস্যদেরকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।”

বিএনপি মহাসচিব শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

এছাড়াও শোক জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ইকবাল হাসান মাহমুদ টুকু, ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক, হাবিবুর রহমান হাবিব, সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী ও যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল।

মঙ্গলবার বিকেলে বার্ধক্যজনিত কারণে সিরাজগঞ্জের শাহজাদপুরের নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর।

পূর্বপশ্চিমবিডি/এসএস

বিএনপি,সাংবাদিক
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close