• শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ১৪ কার্তিক ১৪২৮
  • ||

বন্দুকের নল নয়, বঙ্গবন্ধুকন্যার শক্তি জনগণ: মতিয়া চৌধুরী

প্রকাশ:  ২৫ সেপ্টেম্বর ২০২১, ২১:২১
জামালপুর প্রতিনিধি

বন্দুকের নল নয়, জনগণই বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার শক্তি উল্লেখ করে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, বাংলার জনগণই শেখ হাসিনার মুকুট। তার হাত ধরেই বাংলাদেশ আজ উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে।

শনিবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে জামালপুরের ইসলামপুর উচ্চ বিদ্যালয় মাঠে ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

মতিয়া চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা হলেন ক্লান্তিহীন এক বটবৃক্ষ। সুখ-দুখের সাথী হয়ে এই দেশের দুঃখীদের মুখে হাসি ফুটিয়ে চলেছেন। দেশে এখন আর খালি পায়ের লোক দেখা যায় না। একসময় অনেক মানুষ খাবার পেত না। এখন এ দেশের মানুষকে পান্তা ভাত দিলে বলে আমার পেটে গ্যাস্ট্রিক। পান্তাভাতও খেতে চায় না। ভিক্ষা নেওয়ার মানুষ খুঁজে পাওয়া যায় না। মানুষকে ডেকে ডেকে চাল দিতে হয়। এই উন্নয়ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বেই সম্ভব হয়েছে। বাংলার মানুষকে ভালোবেসে বাংলার মাটিকে তিনি আলোকিত করে চলেছেন।

তিনি আরো বলেন, আল্লার মাইর দুনিয়ার বাইর, খালেদা সরকারের সময় মহান জাতীয় সংসদে বঙ্গবন্ধুর খুনিরা চ্যালেঞ্জ করে বলেছিলেন, বঙ্গবন্ধুর খুনিদের নাকি এই দেশে বিচার হবে না। শেখ হাসিনা জনগণের ভোটের রায় নিয়ে ক্ষমতায় এসেই বঙ্গবন্ধু খুনিদের বিচারের পদক্ষেপ নেন। তিনি জাতীয় সংসদে ইনডেমনিটি বিল বাতিল করে বঙ্গবন্ধুর খুনিদের বিচার করে জনগণের রায়কে কার্যকর করেছেন।

আগামী দিনে ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার জন্য আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান সাবেক কৃষিমন্ত্রী।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

জামালপুর,মতিয়া চৌধুরী,জনগণ,শক্তি,বন্দুক
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close