• রোববার, ১৭ অক্টোবর ২০২১, ২ কার্তিক ১৪২৮
  • ||

বিএনপির সব ষড়যন্ত্রের দাঁত ভাঙা জবাব দেওয়া হবে: পানিসম্পদ উপমন্ত্রী

প্রকাশ:  ২০ সেপ্টেম্বর ২০২১, ২১:৩৮
শরীয়তপুর প্রতিনিধি

পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, যতোই ষড়যন্ত্র হোক, কোনো লাভ নাই। এতিমের টাকা মেরে খাওয়া, পেট্রোল বোমা মেরে মানুষ হত্যাকারী, বিদেশে অর্থপাচারকারী, বঙ্গবন্ধুর খুনি ও স্বাধীনতা বিরোধীদের পূর্ণবাসনকারীদের আর ক্ষমতায় আসার সুযোগ নাই। বিএনপির সব ষড়যন্ত্র ও বিশৃঙ্খলাকারীদের দাঁত ভাঙা জবাব দেওয়া হবে।

সোমবার (২০ সেপ্টেম্বর) বিকেল ৫টায় শরীয়তপুরের সখিপুর থানার চরকুমারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সভায় ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

একেএম এনামুল হক শামীম বলেন, এক যুগের বেশি ক্ষমতার বাইরে থাকা বিএনপি প্রতিনিয়তই দাবি জানিয়ে আসছে, জাতীয় সংসদ নির্বাচন হতে হবে নিরপেক্ষ সরকারের অধীনে। এতদিন ক্ষমতার বাইরে থেকে তাদের মাথা ঠিক নাই। তারা তাদের নেত্রীর কথা ভুলে গেছেন। খালেদা জিয়া বলেছিলেন যে দেশে পাগল আর শিশু ছাড়া কেউ নিরপেক্ষ নয়। এখন আবার তা তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনে অংশগ্রহণ করতে চায়। যা খুবই হাস্যকর।

তিনি বলেন, নির্বাচন কমিশনের মাধ্যমে দেশে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হবে। সংবিধান অনুযায়ী জনগণের ভোটে নির্বাচিত সরকারের অধীনেই এ নির্বাচন অনুষ্ঠিত হবে। সংবিধানের বাইরে তত্ত্বাবধায়ক সরকার, নিরপেক্ষ সরকার- এ রকম কোনো কিছুই গঠিত হবে না। নির্বাচনে অংশগ্রহণ করতে হলে সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশনের মাধ্যমেই করতে হবে।

পানিসম্পদ উপমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে আরও সামনের দিকে এগিয়ে জাতিসংঘের সভায় যোগদান করতে নিউইয়র্কে গেছেন। সেখানেও দেশবিরোধী খালেদা জিয়া-তারেক জিয়ার অনুসারীরা বিশৃঙ্খলা করে দেশের ভাবমূর্তি নষ্ট করছে। যতই ষড়যন্ত্র হোক, কোনো লাভ নাই। এতিমের টাকা মেরে খাওয়া, পেট্রোল বোমা মেরে মানুষ হত্যাকারী, বিদেশে অর্থপাচারকারী, বঙ্গবন্ধুর খুনি ও স্বাধীনতা বিরোধীদের পূর্ণবাসনকারীদের আর ক্ষমতায় আসার সুযোগ নাই। বিএনপির সব ষড়যন্ত্র ও বিশৃঙ্খলাকারীদের দাঁত ভাঙা জবাব দেওয়া হবে।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

পানিসম্পদ উপমন্ত্রী,বিএনপি,ষড়যন্ত্র,শরীয়তপুর,একেএম এনামুল হক শামীম
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close