• শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭
  • ||

বিএনপি মানে দুর্নীতি ও সন্ত্রাসীর দল: মুরাদ হাসান

প্রকাশ:  ২২ জানুয়ারি ২০২১, ১৩:১২
জামালপুর প্রতিনিধি

তথ্য প্রতিমন্ত্রী ও জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনের এমপি ডা. মুরাদ হাসান বলেছেন, বিএনপির মতো একটি দল শীতে আপনাদের পাশে না থেকে মুখে বড় বড় কথা বলে যাচ্ছে। তাদের রাজনীতি ক্ষমতার রাজনীতি, আর আওয়ামী লীগের রাজনীতি জনগণের ভাগ্য উন্নয়নের রাজনীতি।

শুক্রবার (২২ জানুয়ারি) সকালে সরিষাবাড়ী উপজেলার বয়ড়া ইসরাইল আহাম্মদ উচ্চ বিদ্যালয় মাঠে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সহযোগীতায় ও উপজেলা প্রশাসনের আয়োজনে শীতার্ত, হত দরিদ্র, দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ডা. মুরাদ হাসান এমপি বলেন, বিএনপি মানে অন্ধকার, বিএনপি মানে ঘুষ, দুর্নীতি ও সন্ত্রাসীর দল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বার বার বলেছেন শীতে একটি মানুষও যেন কষ্ট না পায়। বন্যা-খরায়ও আপনাদের পাশে ছিলো আওয়ামী লীগ, এখনো থাকবে। দেশে একটা শীতার্ত মানুষও শীতে কষ্ট করবে না। যতোদিন শীতার্তদের কষ্ট পুরোপুরি দূর না হবে ততোদিন শীতবস্ত্র বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

তিনি বলেন, দুর্যোগ মোকাবেলায় সরকার ও আওয়ামী লীগ সব সময় প্রস্তুত। প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছেন। মানবতাবোধে উদ্বুদ্ধ হয়ে শীতার্তদের পাশে দাঁড়িয়েছে আওয়ামী লীগ।

উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ফরিদ আহাম্মেদের সঞ্চালনায় বক্তব্য রাখেন- পোগলদিঘা ইউপি চেয়ারম্যান সামস উদ্দিন, মহাদান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজমত আলী মাষ্টার, বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লুলু, তারাকান্দি ট্রাক ও ট্যাঙ্ক লড়ি মালিক সমিতির সাধারন সম্পাদক আশরাফুল আলম মানিক, সেচ্ছাসেবক লীগের সদস্য হাসিবুল হাসান বাবু সরকার, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাংগঠনিক সম্পাদক এম এ জলিল রতন, পৌর সভার নবনির্বাচিত কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল, উপজেলা যুবলীগের পরিবেশ ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান মেরাজ, বয়ড়া ইসরাইল আহাম্মদ উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মুহাম্মদ শেখ মাহমুদ।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

এমপি,ডা. মুরাদ হাসান,তথ্য প্রতিমন্ত্রী,সন্ত্রাসী,বিএনপি,দুর্নীতি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close