• বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭
  • ||

‘জাফরউল্যাহর ভোট চুরি করে এমপি হয়েছেন নিক্সন চৌধুরী’

প্রকাশ:  ১৪ জানুয়ারি ২০২১, ২১:২১ | আপডেট : ১৪ জানুয়ারি ২০২১, ২১:২৫
নোয়াখালী প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোটভাই বসুরহাট পৌরসভার মেয়র প্রার্থী আব্দুল কাদের মির্জা বলেছেন, ফরিদপুরের এমপি নিক্সন চৌধুরী রাজপুত্র সেজেছেন। তিনি তো আমাদের ত্যাগী নেতা জাফরউল্যাহর ভোট চুরি করে এমপি হয়েছেন।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সকালে নোয়াখালীর বসুরহাট বাজারে রূপালী চত্বরে নির্বাচনী শেষ সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

আবদুল কাদের মির্জা বলেন, এমপি নিক্সন চৌধুরী, কর্নেল ফারুক খান, আহমেদ হোসেন ও মাহবুবুল আলম হানিফ আমাকে খোঁচা দেয়। খোঁচালে আমিতো বসে থাকব না। আমি সাহস করে সত্য কথা বলি। অন্যায়-অনিয়ম, অবিচারের বিরুদ্ধে প্রতিবাদ করি। ভোট জালিয়াতি, ডাকাতি চরম অন্যায়।

অন্যায়-অনিয়মের প্রতিবাদ করলাম আর ভোটও চুরি করলাম, এগুলো কি একই আদর্শ। এসবের কাছ থেকে এ দেশের মানুষ পরিত্রাণ চায়। এসবের প্রতিবাদের অংশ হিসেবেই আমি নির্বাচনে অংশগ্রহণ করেছি।

তিনি বলেন, ফরিদপুরের এমপি নিক্সন চৌধুরী রাজপুত্র সেজেছেন। নিক্সন চৌধুরী গতরাতে আমার উদ্দেশে বলেছেন- চুনোপুঁটিদের কথা কে শোনে, শেখ হাসিনার কাছে ঘেঁষতেও পারবে না।

আবদুল কাদের মির্জা প্রশ্ন রেখে বলেন, আমি কি চুনোপুঁটি? তিনি তো আমাদের ত্যাগী নেতা জাফরউল্যাহর ভোট চুরি করে এমপি হয়েছেন। আপনার বয়স কত? আমার রাজনৈতিক বয়সও তো হবে না। গায়ের জোরে আণ্ডু-গাণ্ডু-পাণ্ডুরা আপনার সঙ্গে আছে- এজন্যই আপনি ভোট চুরি করে এমপি হন।

আরো পড়ুন: রাতভর মেয়র ও মন্ত্রীপুত্রের সমর্থকদের সংঘর্ষ

তিনি বলেন, আমার নেত্রী শেখ হাসিনার কাছে যেতে আপনার মতো রাঘববোয়ালের প্রয়োজন হবে না। আপনি তো নোয়াখালীর এমপি একরামুল করিম চৌধুরী আর ফেনীর এমপি নিজাম হাজারীদের অনুসারী।

তিনি আরও বলেন, আমি বাংলাদেশে প্রমাণ করতে চাই- গণতন্ত্র ও অবাধ-নিরপেক্ষ নির্বাচন কাকে বলে, গণতন্ত্র ও নির্বাচন কী জিনিস?

এ সময় উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, কোম্পানীগঞ্জ উপজেলার পরিষদের চেয়ারম্যান মোঃ শাহাব উদ্দিন, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর নবী চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী, গোলাম শরীফ চৌধুরী পিপুল প্রমুখ।

আরো পড়ুন: ‘কয়েকজন এমপির কাজ হচ্ছে মদ খাওয়া ও নারী ধান্ধা করা’

একরাম-নিজামরা আমাকে হারাতে কোটি টাকা খরচ করছেন: কাদের মির্জা

দেশকে সিঙ্গাপুর নয় জামালপুর-দিনাজপুর বানানো হয়েছে: আলাল

পূর্বপশ্চিমবিডি/এসএস

নোয়াখালী,আওয়ামী লীগ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close