• রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭
  • ||

লক্ষ্মীপুরে বিএনপির বিক্ষোভ সমাবেশ

প্রকাশ:  ১৩ জানুয়ারি ২০২১, ১৯:১৯
লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে নোয়াখালী জেলা ও দায়রা জজ আদালতে গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৩ জানুয়ারি) বিকেলে কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহিদ উদ্দিন চৌধুরী এ্যানির লক্ষ্মীপুরের বাসভবনের সামনে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

লক্ষ্মীপুর সদর উপজেলা বিএনপির সভাপতি মাইন উদ্দিন রিয়াজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চুর সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশ উপস্থিত থেকে বক্তব্য রাখেন পৌর বিএনপির সভাপতি মাহবুবুর রহমান লিটন, সদর থানা বিএনপির যুগ্ন-সাধারণ সম্পাদক সাইফুদ্দিন খালেদ, জেলা আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক ফৈরদোস মানিক ও জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি এডভোকেট মহসিন কবির স্বপন প্রমুখ।

এতে আরো উপস্থিত ছিলেন, জেলা সেচ্ছাসেবক সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, জেলা তাঁতি দলের সাধারণ সম্পাদক মোক্তার হোসেন, সাবেক জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি ফয়েজ আহম্মেদ, জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহীমসহ দলীয় বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।

বক্তরা বলেন, এই সরকার আপোষহীন নেতা বিএনপি'র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে ভয় পায়। এজন্য সময়ে সময়ে মিথ্যা মামলা দেয়। মিথ্যা মামলা দিয়ে গণতান্ত্রিক আন্দোলন দমন করা যাবে না। গণতন্ত্রকে ধ্বংস করতে এই অবৈধ ও লুটপাটের সরকার ১২ বছর ধরে বিরোধীদের উপর স্টিম রোলার চালাচ্ছে। নোয়াখালীতে তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহার করুন। না হলে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন বক্তরা।

পুর্বপশ্চিমবিডি/ এনএন

লক্ষ্মীপুর
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close