• শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭
  • ||

‘পদ্মা সেতু দেখিয়ে দেশের অর্থ-সম্পদ লুটে-পুটে খাচ্ছে’

প্রকাশ:  ১৩ জানুয়ারি ২০২১, ১৭:০৬
বরিশাল প্রতিনিধি

বিএনপির যুগ্ম মহাসচিব ও বরিশার মহানগর বিএনপির সভাপতি অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার বলেছেন, নির্বাচনে কারচুপি করে স্বৈরাচারী কায়দায় আজ দেশ শাসন করার মাধ্যমে দেশের জনগণকে আতঙ্কগ্রস্ত করে রেখেছে সরকার। এক পদ্ধা সেতু দেখিয়ে দেশের জনগণের মৌলিক ভোটের অধিকার কেড়ে নিয়ে, ক্ষমতা দখল করে দেশের অর্থ-সম্পদ ভাগ-বাটোয়ারার মাধ্যমে লুটে-পুটে খাচ্ছে।

বুধবার (১৩ জানুয়ারি) বেলা ১১টায় নগরের সদররোডস্থ দলীয় কার্যালয়ের সামনে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে আয়োজিত বিক্ষোভ সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মজিবর রহমান সরোয়ার বলেন, গণতন্ত্রকে বাদ দিয়ে শুধু উন্নয়নের কথা বলা হচ্ছে। আমরা গণতন্ত্রের অধিকার চাই, ভোটের অধিকার চাই।

তিনি বলেন, দেশের মানুষকে নির্বাচনের বাইরে রেখে, ভোটারবিহীন নির্বাচনের অবৈধ সরকার গণতন্ত্র রক্ষা করার কথা বলছে।

বিএনপির যুগ্ম মহাসচিব আরো বলেন, এই সরকার আজ বিচার বিভাগকে নিয়ন্ত্রণ করে দেশটাকে কারাগার বানিয়ে শাসন করে যাচ্ছে। আবার দেশের প্রতিটি সীমান্তে সাধারণ মানুষগুলোকে গুলি করে হত্যা করা হচ্ছে। কিন্তু সরকার তার গদি রক্ষা ও নিজের স্বার্থের জন্য কিছুই বলছে না।

আরো বক্তব্য রাখেন- মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান খান ফারুক, সৈয়দ আহসান কবির হাসান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়া, মহানগর শ্রমিকদলের সাধারণ সম্পাদক ফয়েজ আহমেদ খান, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আকবর হোসেন পাঠান, যুগ্ম সহ-সাধারণ সম্পাদক আনয়ারুল হক তারিন প্রমুখ।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

মজিবর রহমান সরোয়ার,বিএনপি,বরিশাল,পদ্মা সেতু,অর্থ-সম্পদ,দেশ,সরকার
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close