• মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ৫ মাঘ ১৪২৭
  • ||

বিএনপি-যুবদলের ২ নেতাকে পেটালো বহিষ্কৃতরা

প্রকাশ:  ১২ জানুয়ারি ২০২১, ২০:০৪
বগুড়া প্রতনিধি

বগুড়ায় জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য শেখ তাহা উদ্দিন নাহিন ও জেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর আলমকে পিটিয়েছে দলের বহিষ্কৃত নেতাকর্মীরা।

মঙ্গলবার (১২ জানুয়ারি) দুপুরের দিকে বগুড়া জজ কোর্ট এলাকার পূর্বদিকের রাস্তায় সার্কিট হাউজ রােডের ঘােড়া চত্বরের পাশে এই মারপিটের ঘটনা ঘটে।

বগুড়া জেলা বিএনপির নেতা আমিরুল ইসলাম ও রাফিউল ইসলাম রুবেল সাংবাদিকদের বলেন, মঙ্গলবার আদালতে হাজিরা দিয়ে ফেরার পথে শেখ তাহা উদ্দিন নাহিন ও জাহাঙ্গীরের দেখা হয় যুবদল থেকে সদ্য বহিষ্কার হওয়া যুবদল নেতা মাসুদ ও শান্তসহ কয়েকজন নেতাকর্মীর। এ সময় দুদলের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে শুরু হয় হাতাহাতি। বহিষ্কৃত যুবদল নেতা-কর্মীরা এর জন্য জাহাঙ্গীর আলমকে দায়ী করে তার ওপর ঝাঁপিয়ে পড়ে তাকে মারপিট করে।

গুরুতর আহত হন জেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক ও জেলা ছাত্রদলের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম। একপর্যায়ে তিনি দ্রুত ঘটনাস্থল ত্যাগ করলে পরিস্থিতি আপাতত শান্ত হয়।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ি সূত্রে জানা যায়, আহত যুবদল নেতা জাহাঙ্গীর আলম বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন। তিনি আশঙ্কামুক্ত রয়েছেন বলেও জানা গেছে।

বগুড়া সদর ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) খোরশেদ আলম বলেন, এখনও কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

প্রসঙ্গত, আহত যুবদল নেতা জাহাঙ্গীর আলম বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক ও সংসদ সদস্য জিএম সিরাজের সমর্থক বলে জানা গেছে। অন্যদিকে বগুড়া জেলা যুবদলের সাবেক সভাপতি ও সম্প্রতি বহিষ্কৃত সিপার আল বখতিয়ার এই ঘটনাকে অনাকাঙ্খিত ও দুঃখজনক বলে মন্তব্য করেন।

পূর্বপশ্চিমবিডি/এসএস

বগুড়া,বিএনপি,যুবদল
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close