• শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭
  • ||

‘৯৫ ভাগ কেন্দ্র থেকে এজেন্ট বের করে দেওয়া হয়েছে’

প্রকাশ:  ১৭ অক্টোবর ২০২০, ১১:৩৫ | আপডেট : ১৭ অক্টোবর ২০২০, ১১:৪০
নিজস্ব প্রতিবেদক

৯৫ ভাগ কেন্দ্র থেকে এজেন্টদের বের করে দেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন ঢাকা-৫ আসনের উপ-নির্বাচনে বিএনপির প্রার্থী সালাহউদ্দিন আহমেদ। শনিবার (১৭ অক্টোবর) সকাল পৌনে ১০টায় যাত্রাবাড়ী আইডিয়াল স্কুল ও কলেজ কেন্দ্র পরিদর্শন শেষে তিনি এ অভিযোগ করেন।

সালাহউদ্দিন আহম্মেদ বলেন, নির্বাচন কমিশন সুষ্ঠুভাবে আজ পর্যন্ত কোনো নির্বাচন করতে পারেনি। তাই আজকের নির্বাচনও সুষ্ঠু হবে না বলেই আমি মনে করি। বেশিরভাগ কেন্দ্র থেকে আমাদের এজেন্টদেরকে বের করে দিয়েছে। এজন্য ৯০ থেকে ৯৫ ভাগ কেন্দ্রে আমাদের এজেন্ট নেই।

তিনি বলেন, এটি একটি ভোটারবিহীন নির্বাচন। তারা যেভাবে ত্রাস সৃষ্টি করেছেন এতে করে জনগণ তাদের ভোট দেবে না। তবুও আমি শেষ পর্যন্ত দেখবো এবং শেষ পর্যন্ত থাকবো।

বিএনপি প্রার্থী জানান, ৫০নং ওয়ার্ডের ৯ নম্বর কেন্দ্র যাত্রাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বিএনপির এজেন্টরা গেলে তাদের স্কুল প্রাঙ্গণ থেকে জোর করে বের করে দেয়া হয়।

সালাহউদ্দিন আরো বলেন, এলাকায় ত্রাস সৃষ্টি করে বিএনপির পোলিং এজেন্টদের বের করে দিয়ে একটি ভীতিকর পরিস্থিতি তৈরি করে রাখা হয়েছে যাতে ভোটাররা ভোটকেন্দ্রে আসতে ভয় পায়।

নির্বাচন বর্জন প্রসঙ্গে তিনি বলেন, বর্জন নয় শেষ পযন্ত নির্বাচনে থেকে এখান থেকেই সরকার পতনের আন্দোলনের শুরু করা হবে।

সকাল ৯টায় এ আসনে ভোটগ্রহণ শুরু হয়। চলবে বিকেল ৫টা পর্যন্ত। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) আওতাধীন ১৪টি ওয়ার্ড এবং ডেমরা, যাত্রাবাড়ী এবং কদমতলী থানার কিছু অংশ নিয়ে এ আসন বিস্তৃত। এসব এলাকার ১৮৭টি কেন্দ্রে ভোটগ্রহণ চলছে।

ভোটগ্রহণ শুরু হলেও কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি এখনো তেমন দৃশ্যমান নয়। কোনো কোনো কেন্দ্রে সকাল ১০টায় এ প্রতিবেদন লেখার সময় পর্যন্ত উল্লেখযোগ্য সংখ্যক ভোটারকে ভোট দিতে দেখা যায়নি।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

সালাহউদ্দিন আহমেদ,প্রার্থী,বিএনপি,উপ-নির্বাচন,আসন
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close