• শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭
  • ||

 ত্রাণ নিয়ে জনগণের সঙ্গে প্রতারণা করছে সরকার: মির্জা ফখরুল

প্রকাশ:  ১৮ মে ২০২০, ২৩:৪০
মৌলভীবাজার প্রতিনিধি

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ত্রাণ নিয়ে সরকার জনগণের সঙ্গে প্রতারণা করছে। সুষ্ঠুভাবে ত্রাণ বণ্টন হচ্ছে না। বর্তমান সংকটে দেশ ও পুরো জাতি ভয়াবহ হুমকির মধ্যে রয়েছে। সরকারের যে সঠিক পদক্ষেপ নেওয়া উচিত ছিল তা নেয়নি। তারা স্বেচ্ছাচারিতা করছে।

তিনি সবাইকে স্বাস্থ্যবিধি মেনে সাধারণ মানুষের পাশে ঐক্যবদ্ধভাবে দাঁড়ানোর আহ্বান জানান।

সোমবার (১৮ মে) দুপুরে মৌলভীবাজারের কুলাউড়া শহরের কোল্ড স্টোরেজ এলাকায় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। টেলিকনফারেন্সে এর আনুষ্ঠানিক সূচনা করে বিএনপির মহাসচিব এসব কথা বলেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, করোনার কারণে সশরীরে উপস্থিত না হতে পারলেও টেলিফোনে স্থানীয় জনসাধারণের কাছে শুভেচ্ছা ও সহায়তা পৌঁছানোর ব্যবস্থা করেছেন। এর মধ্য দিয়েই করোনাযুদ্ধে তিনি সবার সঙ্গে একাত্মতা প্রকাশ করেছেন। নেতাকর্মীদের দুর্যোগ সময়ে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানান।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহসভাপতি অ্যাডভোকেট আবেদ রাজা, কুলাউড়া উপজেলা বিএনপির সভাপতি জয়নাল আবেদীন বাচ্চু, সাধারণ সম্পাদক বদরুজ্জামান সজলসহ সংশ্লিষ্ট ইউনিয়ন ও উপজেলা পর্যায়ের নেতাকর্মীরা।

চলমান করোনা পরিস্থিতিতে কুলাউড়া উপজেলা বিএনপির উদ্যোগে কর্মহীন শ্রমজীবী ও দুস্থ মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের পাঁচ হাজার পরিবারের মধ্যে চাল, ডালসহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা হয়।

পূর্বপশ্চিমবিডি/জিএম

বিএনপির মহাসচিব,মির্জা ফখরুল ইসলাম আলমগীর,মৌলভীবাজার,কুলাউড়া শহর
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close