• বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬
  • ||

কাউন্সিলর প্রার্থী ডেইজির পক্ষে প্রচারণার তুমুল নৃত্য ভিডিও ভাইরাল

প্রকাশ:  ২৪ জানুয়ারি ২০২০, ০৩:৪৬ | আপডেট : ২৪ জানুয়ারি ২০২০, ০৪:১৭
নিজস্ব প্রতিবেদক
৩১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আলেয়া সারোয়ার ডেইজি

রাজধানীতে নির্বাচনী প্রচারণায় চলছে ভোট উৎসব। আসন্ন ১ ফেব্রুয়ারি ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের নির্বাচন। দুটি বড় দল ভোটে অংশ নেওয়ায় বেশ জমে উঠেছে প্রচারণা। নির্বাচনকে কেন্দ্র করে ঢাকার রাজপথসহ অলিগলি ছেয়ে গেছে মেয়র পদপ্রার্থী ও কাউন্সিলরদের হরেক রকমের পোস্টারে। ভোটের পোস্টার হওয়াতে সবগুলোই সাদা-কালো রঙের। তাই ব্যস্ততম এই শহরের সৌন্দর্য অনেকটা বেড়ে গেছে।ভোটোরদের কাছে তাদের প্রতিশ্রুতি আর কর্মসূচি জানাচ্ছেন গানে গানে।

এরমধ্যেই ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৩১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আলেয়া সারোয়ার ডেইজির একটি ভাইরাল হয়ে গেছে । লক্ষাধিক দর্শকের কাছে পরিচিত তাই তিনি ডেইজি আপা। পাড়ায় মহল্লায় তার প্রচারণায়ও প্রাধান্য পাচ্ছে এই গান। পাড়ায় মহল্লায় তার প্রচারণায়ও প্রাধান্য পাচ্ছে এই গান।

জানালেন, ভিন্নধর্মী এ গানের কারণে দেশ বিদেশ থেকে পাচ্ছেন প্রচুর সাড়া।

কাউন্সিলর পদপ্রার্থী ডেইজি সারোয়ার বলেন, আমি সব সময় ভিন্ন কিছু করার চেষ্টা করি। এই গানটি ১৫ লাখ ভিউ হয়ে গেছে। আমেরিকা লন্ডন কানাডা থেকে ফোন দিচ্ছে, নির্বাচন বিষয়ে কথা হচ্ছে।

শুধু রাজপথে নয়, সিটি নির্বাচনের প্রচারণা চলছে ডিজিটাল মাধ্যমেও। কেউ কেউ বেছে নিয়েছেন ব্যতিক্রমী সব উপায়। ভোটের ফলাফল যাই হোক, এর মধ্যেই প্রচারণায় নজর কাড়তে সক্ষম হয়েছেন প্রার্থীদের অনেকে। পিছিয়ে নেই মেয়র প্রার্থীরাও। ভোটোরদের কাছে তাদের প্রতিশ্রুতি আর কর্মসূচি জানাচ্ছেন গানে গানে।শুরু থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব উপস্থিতি মেয়র প্রার্থীদের। কারো ফেসবুক পেজে অনুসারীর সংখ্যা ৬ লাখ তো, কারো ৪০ লাখ। ভোটের আগেই যেন অন্য ভোট সেখানে।

প্রচারণার নানা রং, নানা ঢং। এক একের জনের গানে একেক কথা, একেক সুর। তবে সালাম দিয়ে ভোটটা চাইতে ভুলছেন না কেউ।

সাধারণ ভোটাররা জানান, এখন ডিজিটাল যুগ। তথ্যপ্রযুক্তিতের সাহায্যে প্রচারণা চালানো হচ্ছে, সেভাবে ফেসবুকের মাধ্যমে সবাই ভোটের বিষয়ে জেনে যাচ্ছি।ভোটের সময়টাকে কাজে লাগিয়ে অনেকেই ছুটছেন পেশাদার কন্টেন্ট ক্রিয়েটরদের কাছে। ছাপাখানার মতো এই সময়টায় তাদেরও চাহিদা বেড়েছে।

মেয়র প্রার্থীর এক সমর্থক বলেন, বর্তমানে নির্বাচনে সোশ্যাল মিডিয়ার গুরুত্ব বেড়ে চলছে। এই ট্রেডিশিন চলে আসছে, আগে এটা ছিল না। যার কারণে এটা ভবিষ্যতে একটা পেশাদারিদত্বের জায়গা হতে পারে।

তবে সবারই প্রত্যাশা, উৎসবের যে রং ছুঁয়েছে প্রচারণায়, সে উৎসবের আমেজেই হবে ১ ফেব্রুয়ারির ভোট।

পূর্বপশ্চিমবিডি/জিএম

রাজধানী,নির্বাচনী প্রচারণা,কাউন্সিলর প্রার্থী,আলেয়া সারোয়ার ডেইজি,ভাইরাল ভিডিও
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close