• সোমবার, ১৭ ফেব্রুয়ারি ২০২০, ৪ ফাল্গুন ১৪২৬
  • ||

নিজ এলাকার বিদ্যালয়ে ক্লাস নিলেন এমপি চুন্নু

প্রকাশ:  ২০ জানুয়ারি ২০২০, ০০:১৫
কিশোরগঞ্জ প্রতিনিধি
ছবি: এমপি মুজিবুল হক চুন্নুর ফেসবুক থেকে নেওয়া

কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) আসনের এমপি সাবেক শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মো. মুজিবুল হক চুন্নু নিজ সংসদীয় এলাকার একটি বিদ্যালয় পরিদর্শনে গিয়ে ক্লাস নিয়েছেন । রোববার (১৯ জানুয়ারি) সকাল ১১টার দিকে তিনি তাড়াইল উপজেলার পুরুড়া উচ্চ বিদ্যালয় পরিদর্শনে সরাসরি শ্রেণিকক্ষে গিয়ে ক্লাস নেওয়া শুরু করেন।

পরে তিনি একে একে বিদ্যালয়ের ষষ্ঠ থেকে দশম শ্রেণি পর্যন্ত প্রতিটি শ্রেণিকক্ষে গিয়ে ক্লাস নেন। তিনি শিক্ষার্থীদের পাঠদান এবং গ্রহণ ছাড়াও ভালোভাবে লেখাপড়া করার মাধ্যমে আদর্শ মানুষ হিসেবে নিজেদের গড়ে তোলার পরামর্শ দেন। মো. মুজিবুল হক চুন্নু এ সময় শ্রেণিকক্ষে শিক্ষক-শিক্ষিকাদেরও নানা পরামর্শ দেন।

তাড়াইল থানার ওসি মো. মুজিবুর রহমান, পুরুড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মজিরুল হক ভূঞা ছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যক্তি এ সময় উপস্থিত ছিলেন।

মজিরুল হক ভূঞা বলেন, মুজিবুল হক চুন্নু শুধু একজন এমপি নন, সাবেক মন্ত্রীও। তিনি বিদ্যালয় পরিদর্শনে এসে শিক্ষকদের মতো ক্লাস নেবেন, আমরা ভাবতেও পারিনি। শিক্ষার্থীরা তাকে শিক্ষক হিসেবে পেয়ে অত্যন্ত খুশি হয়েছে। আমরাও ভীষণভাবে অনুপ্রেরণা পেয়েছি।

তিনি বলেন, ক্লাস করতে গিয়ে এমপি চুন্নু শিক্ষার্থীদের অভাব-অভিযোগ ও সমস্যার কথাও জেনেছেন এবং তাদের ভালো করে লেখাপড়া করার পরামর্শ দিয়েছেন।

ক্লাস গ্রহণ শেষে বিদ্যালয়ের সার্বিক অবস্থার খোঁজখবর নেন এবং প্রয়োজনীয় সহায়তার আশ্বাস দেন মুজিবুল হক চুন্নু ।

পূর্বপশ্চিমবিডি/জিএম

কিশোরগঞ্জ,সাবেক শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী,মো. মুজিবুল হক চুন্নু,বিদ্যালয়
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close