• মঙ্গলবার, ২১ জানুয়ারি ২০২০, ৮ মাঘ ১৪২৭
  • ||

সেই ছবি নিয়ে ‘অপপ্রচার’ না চালানোর আহ্বান তাবিথের

প্রকাশ:  ১৫ জানুয়ারি ২০২০, ১৫:৪৬
নিজস্ব প্রতিবেদক
নির্বাচনী প্রচারে তাবিথ আউয়াল। ছবি: সংগৃহীত

পুরোনো ছবি ব্যবহার করে সামাজিক যোগাযোগমাধ্যমে অপপ্রচার না চালানোর আহ্বান জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল।

বুধবার (১৫ জানুয়ারি) নির্বাচনী গণসংযোগকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ আহ্বান জানান।

আওয়ামী লীগের মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম চা বানিয়ে প্রচারণায় জনগণকে আকৃষ্ট কর‌ছেন আপনি এ রকম কিছু কর‌বেন ‌কি না জানতে চাইলে সাংবা‌দিক‌দের প্র‌শ্নের জবা‌বে তা‌বিথ ব‌লেন, ‘ওটা তার ব্যাপার। আমার প্রতিপক্ষ প্রচারের ক্ষেত্রে কিছু ব্যবস্থা করেছিলেন, ওনার প্রচারের ব্যাপারে কোনো কথা বলতে চাই না। উনি ভোটারদের যেভাবে আকৃষ্ট করতে পারেন, করবেন।’

বিএনপির এ মেয়রপ্রার্থী বলেন, ‘আমি জনগ‌ণের কা‌ছে যা‌চ্ছি। ভোট চা‌চ্ছি। ব্যাপক সাড়া পা‌চ্ছি। জনগণ ভোট দি‌তে পার‌লে ধা‌নের শী‌ষের বিজয় নিশ্চিত। তবে আমার একটা ছবি উঠে এসেছে স্যোশাল মিডিয়ার মাধ্যমে। পরিষ্কারভাবে দেখবেন ২০১৫ সালের নির্বাচনকালীন একটি ছবি। বাসের জানালার বাইরে জনসংযোগ করেছিলাম। মানুষকে দেখার জন্য দাঁড়িয়ে ছিলাম। বাসের কোনো কন্ডাক্টর অথবা প্রচারের কোনো অংশগ্রহণ এই ছবিতে ছিল না। ছবিটাকে অপব্যবহার করা হচ্ছে। আমি আহ্বান জানাচ্ছি এই ছবি নিয়ে যেন কোনো অপপ্রচার করা না হয়।’

এদিন সকাল ১০টা থেকে রাজধানীর উত্তর বাড্ডা রহমাতুল্লাহ গার্মেন্টসের সামনে থেকে দলীয় নেতাকর্মী-সমর্থকদের নিয়ে প্রচার শুরু করেন তাবিথ। তার গণসংযোগে বিএনপির জলবায়ু বিষয়ক সহ-সম্পাদক মোস্তা‌ফিজুর রহমান বাবুল, নির্বাহী ক‌মি‌টির সদস্য নিপুন রায় চৌধুরী, যুবদলের সভাপ‌তি সাইফুল আলম নীরব, ম‌হিলা দ‌লের সাধারণ সম্পা‌দিকা সুলতানা আহমেদ, যুবদ‌ল ঢাকা মহানগর উত্ত‌রের সভাপ‌তি এসএম জাহাঙ্গীর হোসেনসহ বিএন‌পি ও অঙ্গ সহ‌যো‌গী সংগঠ‌নের নেতাকর্মী ও সমর্থকরা তার সঙ্গে রয়েছেন।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের নতুন আওতাভুক্ত এসব এলাকার নাগরিকদের উদ্দেশ্যে তিনি বলেন, “আমরা জানি এ এলাকার মানুষ ঢাকার অংশ হয়েও দীর্ঘদিন সিটি করপোরেশনের সব সুযোগ সুবিধা থেকে বঞ্চিত ছিলেন। আমরা আপনাদের বঞ্চিত হতে দেব না, বঞ্চিত থাকতেও দিব না। আগামী দিনগুলোতে আপনাদের অধিকার রক্ষা করা ও বাস্তবায়ন করা হবে আমার দায়িত্ব।

তিনি বলেন, আগামী দিনে আপনারা যদি আমাকে মেয়র হিসেবে নির্বাচিত করেন, আপনাদের পক্ষে লড়ব, আপনাদের দাবিগুলো বাস্তবায়ন করব। আপনাদের আওয়াজ যেন সিটি করপোরেশনে দরজা অবধি পৌঁছাতে পারে, সেটা আমি প্রাধান্য দেব।

উত্তর বাড্ডা এলাকায় মশা নিধন ও শিশুদের খেলার মাঠ করার প্রতিশ্রুতিও দেন বিএনপির মেয়র প্রার্থী।

পূর্বপশ্চিমবিডি/ এআর

তাবিথ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত