• শনিবার, ২৫ জানুয়ারি ২০২০, ১১ মাঘ ১৪২৬
  • ||

শত উস্কানিতেও ভোটের মাঠ ছাড়বো না: তা‌বিথ

প্রকাশ:  ১৪ জানুয়ারি ২০২০, ১২:৪৮ | আপডেট : ১৪ জানুয়ারি ২০২০, ১৬:৪৪
নিজস্ব প্রতিবেদক

নির্বাচনী প্রচারণায় লেভেল প্লেয়িং ফিল্ড নেই বলে মন্তব্য করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনে (ডিএনসিসি) বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল। তিনি বলেছেন, শত বাধার পরও বিএন‌পির নেতাকর্মীরা শান্ত আছে। তারা যতই উস্কানি দিক, আমরা শা‌ন্তিপূর্ণভা‌বে মা‌ঠে আছি, থাক‌বে।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) বেলা ১১টায় ডিএনসিসির উত্তর বাড্ডায় ফুজি টাওয়ার থেকে দলীয় নেতাকর্মীদের নিয়ে নির্বাচনী প্রচারণার সময় সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তাবিথ আউয়াল বলেন, শত বাধার পরও বিএনপির নেতাকর্মীরা শান্ত আছেন। যতই উসকানি দেয়া হোক না কেন আমরা শান্তিপূর্ণভাবে মাঠে আছি, থাকব। ধানের শীষের পক্ষে ব্যাপক সাড়া পাচ্ছি। জনগণ ভোট দিতে পারলে বিজয় সুনিশ্চিত।

নির্বাচন কমিশনের ভূমিকায় সন্তুষ্ট নন উল্লেখ করে তিনি বলেন, আমাদের প্রচারে বাধার সৃষ্টি করা হচ্ছে। কাউন্সিলরদের নির্বাচনী অফিস ভাঙচুর করা হয়েছে। ইসি এখনও কোনও ব্যবস্থা নেয়নি।

তাবিথ আউয়ালের আজ মঙ্গলবারের নির্বাচনী গণসংযোগে বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবেদিন ফারুক, বিএনপি নেতা আহসান উল্লাহ হাসান, বজলুল বাসিদ আঞ্জু, ২১ ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী এজি এম শামসুল হক, যুবদল ঢাকা মহানগর উত্তরের সভাপতি এসএম জাহাঙ্গীর হোসেন প্রমুখ উপস্থিত রয়েছে।

জানা গেছে, নির্বাচনী প্রচারণা আজ মঙ্গলবার প্রথম পর্যায়ে বাড্ডা ফুজি টাওয়ার থেকে লিংক রোড, মধ্য বাড্ডা বাজার, মেরুল বাড্ডা পর্যন্ত প্রচারণা চালাবেন। এরপর দুপুর ১২টা থেকে দেড়টা পর্যন্ত ৩৭ নং ওয়ার্ডের মোল্লাপাড়া বাজার থেকে শুরু করে খিলবাড়িরটেক, জমির মেম্বারের বাড়ি, নুরের চালা, বাজার মসজিদ, ভোটঘাট, বারিধারা মহিলা সমিতির সামনে দিয়ে নুরের চালা পশ্চিম আশরাফিয়া মাদরাসা, কুলতান স্কুল, বারিধারা মা ও শিশু হাসপাতাল পর্যন্ত প্রচারণা চালাবেন।

বিকেল সাড়ে ৫টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত বারিধারা মা ও শিশু হাসপাতাল থেকে নতুন বাজার, ভাটারার মোড়, ছোলমাইদ, ছাপড়া মসজিদ কোকাকোলার মোড়, বারিধারা জে ব্লক পর্যন্ত প্রচারণা চালাবেন বিএনপির মনোনীত এ মেয়র প্রার্থী।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

তাবিথ আউয়াল,নির্বাচনী,প্রচারণা,লেভেল প্লেয়িং ফিল্ড,সিটি নির্বাচন
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত