• শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬
  • ||

‘পকেট ভারী করার রাজনীতি চলবে না’

প্রকাশ:  ০৫ জানুয়ারি ২০২০, ২১:৩৭ | আপডেট : ০৫ জানুয়ারি ২০২০, ২১:৪৫
ফেনী প্রতিনিধি
পৌর যুবলীগের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে দেন ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আকরামুজ্জমান। ছবি: পূর্বপশ্চিম

নেতাকর্মীদের উদ্দেশ্য করে ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আকরামুজ্জমান বলেছেন, শুধু পকেট ভারী করার রাজনীতি করলে চলবে না। রাজনীতি করলে মানুষ, দেশ এবং দলকে ভালোবাসতে হবে।

রোববার (৫ জানুয়ারী) বিকাল ৪টায় শহরের তাকিয়া রোডের নাদিয়া হোটেলের সামনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন সফল করার লক্ষ্যে পৌর যুবলীগের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগের সভাপতি বলেন, আমরা বোমাবাজির রাজনীতি সমর্থন করি না। বিএনপি জামায়াত এই দেশে বোমাবাজি সন্ত্রাস করে খাদেলা জিয়াকে মুক্তির চিন্তা করছে, কিন্ত তা কখনো হবে না।

পৌর যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম ভূঁঞার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বাবলুর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী পৌর মেয়র হাজী আলাউদ্দিন, জেলা যুবলীগের সভাপতি ও দাগনভূঞা উপজেলা পরিষদ চেয়ারম্যান দিদারুল কবির রতন ও জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রাজীব চৌধুরী।

এছাড়াও আরও বক্তব্য রাখেন ফেনী পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবদুল করিম। সভার শুরুতে আগত অতিথিদের পৌর যুবলীগের পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

সভায় আরও উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর জয়নাল আবেদীন লিটন, বাহার মিয়া, সিরাজুল ইসলাম, মো. হারুন উর রশিদ, মনীর আহাম্মদ, মোহাম্মদ মানিক, আমির হোসেন বাহার, সাইফুর রহমান সাইফু, ফেনী শহর ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ, জেলা ও পৌর যুবলীগের নেতৃবৃন্দ ও জেলা আওয়ামী লীগের সহযোগী সংগঠনের প্রায় এক হাজার নেতাকর্মীরা।


পূর্বপশ্চিমবিডি/এএএম/কেএম

ফেনী পৌর যুবলীগ,রাজনীতি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close