• সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭
  • ||

ফেনীতে ১১ ইউনিয়নে বিএনপির আহ্বায়ক কমিটি গঠন

প্রকাশ:  ২৩ ডিসেম্বর ২০১৯, ১২:১৯ | আপডেট : ২৩ ডিসেম্বর ২০১৯, ১২:৫২
ফেনী প্রতিনিধি

ফেনী সদর উপজেলার ১১টি ইউনিয়নের বিএনপির আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। রোববার (২২ ডিসেম্বর) সদর উপজেলার বিএনপির আহবায়ক ফজলুর রহমান বকুল এসব কমিটি গঠনের বিষয়টি নিশ্চিত করেন।

ওই ১১ টি ইউনিয়ন হচ্ছে, লেমুয়া, ছনুয়া, ধলিয়া, কালিদহ, শর্শদী, ধর্মপুর, ফরহাদ নগর, ফাজিলপুর, বালিগাঁও, পাঁচগাছিয়া ও কাজীরবাগ।

লেমুয়া ইউনিয়ন:

ফেরদৌস আহম্মদ কৌরাইশী আহবায়ক ও আনিসুল হক, শাহ আলম মিয়াজী, রফিকুল ইসলাম মিন্টু, আবুল বশরকে যুগ্ম আহবায়ক এবং মো. ইয়াছিন রিপন মেম্বারকে সদস্য সচিব।

ছনুয়া ইউনিয়ন:

এ্যাডভোকেট ইউসুফ আলমগীর আহবায়ক ও নুরের ছফা সাজু, জাহাঙ্গীর আলম, সানাউল্লা টিপু যুগ্ম আহবায়ক এবং নরুল আলম সদস্য সচিব।

ধলিয়া ইউনিয়ন:

আনোয়ার হোসেন ফোরকান আহবায়ক ও নুরুজ্জামান মেম্বার, আবদুল মালেক, মো. আবদুল্লাহ, মো. নাসির উদ্দিন যুগ্ম আহবায়ক এবং মো. নুর নবী সদস্য সচিব।

কালিদহ ইউনিয়ন:

নুরুল হক লিটন আহবায়ক ও নুর মোহাম্মদ মেম্বার, আলতাফ হোসেন মানিক, কাজী গোলাম কিবরিয়া রাসেল, নুর আলম সবুজ যুগ্ম আহবায়ক এবং সিরাজ মুন্সী সদস্য সচিব।

শর্শদী ইউনিয়ন:

এ্যাডভোকেট নুরুল ইসলামকে আহবায়ক, অলি আহম্মদ, আবদুর রহিম ফিরোজ, মো. ইয়াছিনকে যুগ্ম আহবায়ক ও তারেক ইকবাল মনিকে সদস্য সচিব করা হয়েছে।

ধর্মপুর ইউনিয়ন:

এ্যাডভোকেট আবদুস সাত্তার আহবায়ক ও জসিম উদ্দিন, মো. ইউসুফ মেম্বার, আবদুল মালেক টনি মেম্বার যুগ্ম আহবায়ক এবং জিয়া উদ্দিন পাটোয়ারী সদস্য সচিব।

ফরহাদ নগর ইউনিয়ন:

আবুল হোসেন কমান্ডার আহবায়ক ও জাহাঙ্গীর আলম, মুছা মিয়া, মো. শেখ বাহার যুগ্ম আহবায়ক এবং মো. জয়নাল আবদীন সদস্য সচিব।

ফাজিলপুর ইউনিয়ন:

শাহজাহান সিরাজ আহবায়ক ও আবুল কালাম, মাহবুবুল হক জসিম, গোলাম ফারুক সেন্টু, মোর্শেদ উল্লা লিটন যুগ্ম আহবায়ক এবং একরামুল হক সদস্য সচিব।

বালিগাঁও ইউনিয়ন:

ওবায়দুল হক আইয়ুব আহবায়ক ও আফসারুল কবির, কাজী মেহেদী হাসান সজাগ, নুর নবী যুগ্ম আহবায়ক এবং কাজী কামরুল আহসান সদস্য সচিব।

পাঁচগাছিয়া ইউনিয়ন:

দেলোয়ার হোসেন দেলু আহবায়ক ও জালাল আহমেদ মেম্বার, কামাল উদ্দিন, ইসমাইল হোসেন যুগ্ম আহবায়ক এবং নুর নবী মেম্বার সদস্য সচিব।

কাজীরবাগ ইউনিয়ন:

নুর নবী হিটলার আহবায়ক ও নিজাম উদ্দিন মেম্বার সদস্য সচিব করে কমিটি গঠন করা হয়।

ফেনী সদর উপজেলা বিএনপির আহবায়ক ফজলুর রহমান বকুল জানান, সদর উপজেলার ১১ ইউনিয়নে ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। আগামী এক মাসের মধ্যে ৯টি ওয়ার্ডে পূর্ণাঙ্গ কমিটি করে জমা দেয়ার নির্দেশ দেয়া হয়েছে। দলের কার্যক্রমে গতিশীলতা ও সংগঠনের সাংগঠনিক সক্ষমতা বৃদ্ধিতে এসব কমিটি গঠন করেছে সদর উপজেলা বিএনপি।


পূর্বপশ্চিমবিডি/রবি/এসএম

বিএনপি,ফেনী
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close