• শনিবার, ২৫ জানুয়ারি ২০২০, ১১ মাঘ ১৪২৬
  • ||

২৫ বছর পরও সভাপতি ভেলাই, নতুন মুখ মিলন

প্রকাশ:  ০৭ ডিসেম্বর ২০১৯, ২১:২৩ | আপডেট : ০৭ ডিসেম্বর ২০১৯, ২১:২৬
মৌলভীবাজার প্রতিনিধি
ছবি: পূর্বপশ্চিম

দীর্ঘ ২৫ বছর পর অনুষ্ঠিত হয়েছে মৌলভীবাজারের রাজনগর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন।

শনিবার (৭ ডিসেম্বর) সকাল ১০টায় রাজনগর সরকারি কলেজে প্রাঙ্গনে সম্মেলন শুরু হয়। বিকেল ৩টায় সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে উপজেলা আ.লীগের নতুন কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

নতুন কমিটিতে সভাপতি পদে কোন পরিবর্তন হয়নি। তবে নতুন মুখ হিসেবে স্থান পেয়েছেন মিলন বখত। তিনি আগে উপজেলা যুবলীগের নেতৃত্বে ছিলেন।

এ উপজেলায় সর্বশেষ সম্মেলন হয়েছিলো ১৯৯৪ সালে। সে সময় সভাপতি হয়েছিলেন আলহাজ্ব মিছবাহুদ্দোজা ভেলাই।

উপজেলা আওয়ামী লীগ সূত্রে জানা যায়, বিগত ১৯৯৪ সালে সর্বশেষ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছিলো। পরবর্তীতে বিভিন্ন কারণে নিয়মিত সম্মেলন করা সম্ভব হয়নি। এছাড়াও মাঝে কয়েকবার সম্মেলনের উদ্যোগ নিলেও নানা কারণে যথা সময়ে সম্মেলন করা সম্ভব হয়নি।

শনিবার সকাল ১০টায় রাজনগর সরকারি কলেজে উক্ত সম্মেলন উদ্বোধন করেন- মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য নেছার আহমদ। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক ও মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আজিজুর রহমান।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মিছবাহুদ্দোজা’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আছকির খানের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় কমিটির সদস্য বদর উদ্দিন আহমদ কামরান, অধ্যাপক রফিকুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মিছবাহুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব কামাল হোসেন প্রমুখ।

কাউন্সিল অধিবেশনে আগামী ৩ বছরের জন্য বর্তমান সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুদ্দোজাকে সভাপতি এবং জেলা আওয়ামী লীগের সদস্য ও মনসুরনগর ইউপি চেয়ারম্যান মিলন বখতকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।


পূর্বপশ্চিমবিডি/পিআই

মৌলভীবাজার,আওয়ামী লীগ,সম্মেলন
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত