• মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬
  • ||

মুন্সিগঞ্জ জেলা আ’লীগের সম্মেলন স্থগিত

প্রকাশ:  ০৪ ডিসেম্বর ২০১৯, ১১:৩২
পূর্বপশ্চিম ডেস্ক

ক্ষমতাসীন আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনের আগেই অনুষ্ঠিত হচ্ছে জেলা-উপজেলার সম্মেলন। তৃণমূলকে ঢেলে সাজাচ্ছে আওয়ামী লীগ। তবে ব্যত্যয় ঘটেছে ঢাকার নিকটবর্তী জেলা মুন্সিগঞ্জের সম্মেলনকে কেন্দ্র করে। মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলাসহ সকল উপজেলা স্থগিত করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. দিপু মনি। তিনি ঢাকা ও ময়মনসিংহ বিভাগেরও দায়িত্বে রয়েছেন।

এবিষয়ে জানতে চাইলে তিনি বলেন, মুন্সিগঞ্জ জেলার বিভিন্ন পর্যন্তের সম্মেলনে হওয়ার কথা ছিলো। কিন্তু স্থানীভাবে কিছু প্রশ্ন উত্থাপিত হওয়ায় সেখানে আপাতত সম্মেলন স্থগিত করা হয়েছে। সাধারণ সম্পাদক আজকেই আমাদের এরকম নির্দেশনা দিয়েছেন। আমাদের কেন্দ্রীয় সম্মেলনের পরে, স্থানীয় পর্যায়ে গিয়ে, সেখানের স্থানীয় নেতাদের সঙ্গে বসে কথা বলে ভুল বোঝাবুঝি বা সমস্যাগুলো দূর করে, আরও সুষ্ঠু ভাবে সেখানে যাতে সংগঠনের কার্যক্রম চলে সেই ব্যবস্থা গ্রহণ করা হবে।

এর আগে মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলা আ'লীগের সভাপতি মহিউদ্দিন আহমেদের বিরুদ্ধে ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ের সামনে এ মানববন্ধন করে জেলার সিরাজদিখান উপজেলা তৃণমূলের নেতাকর্মীরা। তারা অভিযোগ করেন উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটিগুলো বিএনপি-জামায়াতসহ বিতর্কিতদের বিভিন্ন কমিটিতে স্থান দেয়ার প্রতিবাধে এই মানববন্ধন।

তবে মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম সোহরাব সোহেন সম্মেলনে স্থগিত হওয়ার বিষয়ে বলেন, সম্মেলন স্থগিত হওয়ার বিষয়টি তিনি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাছ থেকে জানতে পেরেছেন। উল্লেখ্য, আগামী ৭ ডিসেম্বর মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলন হওয়া কথা ছিল। সর্বশেষ ২০১৪ সালের ২১ জুন মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়।


পূর্বপশ্চিমবিডি/এসএম

মুন্সিগঞ্জ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close