• বৃহস্পতিবার, ১৬ জুলাই ২০২০, ১ শ্রাবণ ১৪২৭
  • ||

স্বৈরশাসনকে বিদায় করে জবাবদিহির সরকার করতে হবে: আ স ম রব

প্রকাশ:  ২৭ নভেম্বর ২০১৯, ২১:১৬
নোয়াখালী প্রতিনিধি
জেএসডি সভাপতি আ স ম আবদুর রব। ছবি: সংগৃহীত

জেএসডি সভাপতি আ স ম আবদুর রব বলেছেন, দেশে চলমান স্বৈরশাসনকে বিদায় করে জনগণের কাছে জবাবদিহির সরকার প্রতিষ্ঠা করতে হবে। এবার শুধু শাসক বদল নয় শাসন ব্যবস্থারও পরিবর্তন করতে হবে।

বুধবার (২৭ নভেম্বর) সকাল ১০টায় নোয়াখালী বিআরডিবি মিলনায়তনে জেলা জেএসডির বার্ষিক কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্য এ কথা বলেন তিনি।

রব বলেন, কোনো একক দলের আন্দোলনে এ স্বৈরাচারী সরকার সরানো যাবে না। সরাতে হলে ঐক্যবদ্ধভাবে আন্দোলন করতে হবে। প্রধানমন্ত্রীর উদ্দেশে রব বলেন, আপনার ছাত্রলীগ চুরি করে, আপনার যুবলীগ চুরি করে, আপনার স্বেচ্ছাসেবকরা চুরি করে, আপনার পরিবার লাখ লাখ কোটি টাকা চুরি করে। আর দেশের মানুষ ৩০০ টাকা দরে পেঁয়াজ খায়। আধা মণ ধান বিক্রি করে কৃষক ১ কেজি পেঁয়াজ কেনে। আপনি প্রজাতন্ত্রের প্রধানমন্ত্রী অথচ প্রজাতন্ত্র থেকে জনগণ উচ্ছেদ হয়ে যাচ্ছে।

তিনি আরও বলেন, ৩০ তারিখের ভোট ২৯ তারিখ রাতে হয়ে যায়। তাই দেশ এখন পুলিশি রাষ্ট্রে পরিণত হয়েছে। দেশে এমন কোনো দিন নেই শিশু, যুবতী ধর্ষণ হয় না। এদের হাত থেকে বৃদ্ধাও রেহাই পায় না।

জেলা জেএসডি সভাপতি আবদুল জলিলের সভাপতিত্বে কাউন্সিলে বিশেষ অতিথি ছিলেন বেগম তানিয়া রব।

বক্তব্য রাখেন নুর রহমান চেয়ারম্যান, সহিদুল ইসলাম খোকন, আমিনুর রসুল দুলাল চেয়ারম্যান, আনোয়ারুল করিম মানিক, মুক্তিযোদ্ধা মোহাম্মদ উল্যা, কাশেম মাস্টার ও জেএসডি কেন্দ্রীয় প্রচার সম্পাদক এইচ এম রানা প্রমুখ।


পূর্বপশ্চিমবিডি/কেএম

আ স ম রব,স্বৈরশাসন
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close