Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬
  • ||

ভারতের যা দরকার সবকিছুই দিয়েছে সরকার: অলি

প্রকাশ:  ১০ অক্টোবর ২০১৯, ২০:৪২
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট icon

লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সভাপতি কর্নেল (অব.) অলি আহমদ বলেছেন, ভারতের সঙ্গে অনেকগুলো অমীমাংসিত ইস্যু আছে, বিশেষ করে নদীর পানি। এ সরকার ২০০৮ সালের পর থেকে ক্ষমতায় আছে কোনো নদীর পানি আনতে পারেনি। অন্যদিকে ভারতের যা দরকার সবকিছু দিয়ে দিয়েছে।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) বিকেলে জাতীয় প্রেসক্লাবের মাওলানা আকরম খাঁ হল রুমে জাতীয় মুক্তিমঞ্চ আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

কর্নেল (অব.) অলি আহমদ বলেন, সরকার বারবার ভারতের কাছে কূটনৈতিকভাবে পরাজিত হয়েছে। ভারতের যা কিছু দরকার এ সরকার সবই দিয়েছে। তারা দেশের স্বার্থ রক্ষায় সম্পূর্ণ ব্যর্থ হয়েছে। ভারত জানে আওয়ামী লীগ সরকার নির্বাচিত নয়, অনেকটা দুর্বল সরকার। নতজানু সরকার, সুতরাং তাদের কাছ থেকে যেকোনো জিনিস আদায় করে নেওয়া সম্ভব।

তিনি বলেন, একদিনে ৫৯জন সংসদ সদস্য সাধারণ পাসপোর্টে ভারতের ভিসা নিয়েছেন। এটা সরকারের ক্ষতিয়ে দেখা দরকার। লাল পাসপোর্ট থাকা সত্ত্বেও তারা কিভাবে সাধারণ পাসপোর্টে ভারতের ভিসা নিলেন?

এলডিপি সভাপতি বলেন, গত ৪০ বছরে কয়েকটা সরকার ছিল। কোনো সরকারের সময় শেয়ার মার্কেটের টাকা লুট হয়নি। শুধু তিনবার আওয়ামী লীগ সরকার ছিল তখনই লুট হয়েছে। এর কারণ সরকারের বড় বড় মন্ত্রীরা এর সঙ্গে জড়িত। পত্রিকায় দেখেছি ২৭ জন সংসদ সদস্যদের ওপর নজর রাখছে গোয়েন্দা সংস্থা। অনেক মন্ত্রী বস্তায় বস্তায় টাকা ও মার্সিডিজ গাড়ি নিয়েছে এখনও সরকার তাদের ব্যাপারে সিদ্ধান্ত নেয়নি কেন? তাদের পালিয়ে যাওয়ার সুযোগ সৃষ্টি করে দিয়েছে। আমাদের দাবি অবিলম্বে তাদের গ্রেফতার করে জনগণের লুটের টাকা বাংলাদেশ ব্যাংকে জমা করা হোক।

তিনি আরও বলেন, আজকে সব পর্যায়ে দুর্নীতি, জাতি অতিষ্ট, তাহলে কেন অপেক্ষা, ঘর থেকে বের হউন। শান্তিপূর্ণ ও আইন অনুযায়ী প্রতিবাদ করুন। দেশকে মুক্ত করুন। নতুন প্রজন্মকে রক্ষা করুন। ঐক্যবদ্ধ হন, আল্লাহ আমাদের সাহায্য করবেন। মনুষ্যত্ব ফিরিয়ে আনতে হবে, এ সরকারের হাত থেকে মানুষকে মুক্ত করতে হবে।

কর্নেল অলি বলেন, সম্রাটের টাকার ভাগ পায়নি এমন নেতা খুব কম আছে। এখন সম্রাট, শামীম ও খালেদসহ অন্যান্য গ্রেফতার নেতাদের পার্টনাররা ধরাছোঁয়ার বাইরে। বান্দরবনে যারা ৫ তারকা হোটেল নির্মাণ করছে তারা শামীমের পার্টনার।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

ভারত,সরকার,এলডিপি,সভাপতি,অলি আহমদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত