Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬
  • ||

দেশে সব সমস্যার মূল সৃষ্টিকারী ভারত: জাফরুল্লাহ

প্রকাশ:  ১০ অক্টোবর ২০১৯, ২০:২২
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট icon
গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। ছবি: সংগৃহীত

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, বাংলাদেশের সব সমস্যার মূল সৃষ্টিকারী দেশ ভারত। এই দেশটিই সব সমস্যা একের পর এক তৈরি করছে। রোহিঙ্গা সমস্যার মূল সৃষ্টিকারী হচ্ছে ভারত।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) জাতীয় প্রেস ক্লাবের সামনে ভারতের সাথে সম্পাদিত ‘দেশবিরোধী চুক্তি’ বাতিলের দাবিতে আয়োজিত মানববন্ধনে তিনি এ মন্তব্য করেন।

জাফরুল্লাহ বলেন, বর্তমান সরকার সব সময় মানবতার কথা বলে। কিন্তু দেশে মানবতা কোথায়? গণতন্ত্র নাই, মানু‌ষের অধিকার নাই, ৩০ তারিখের ভোট ২৯ তারিখ রাতে হয়ে যায়। স্বাধীনভাবে কথা বলার অধিকার নাই, স্বাধীনভাবে কথা বললেই বুয়েটের ছা‌ত্রের মত পিটিয়ে পিটিয়ে হত্যা করা হয়।

তিনি বলেন, ছাত্রলীগ সন্ত্রাসী সংগঠন হিসেবে বিবেচিত হবে। সন্ত্রাসী দল হিসেবে ছাত্রলীগ জাতির জন্য কখনোই মঙ্গলজনক না। এ সময় তিনি বুয়েট শিক্ষার্থী আবরার হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

ভাসানী অনুসারী পরিষদের মহাসচিব শেখ রফিকুল ইসলাম বাবলু, প্রেসিনডিয়াম সদস্য নঈম জাহাঙ্গীর, আকতার হোসেন, সাংগঠনিক সম্পাদক কাজি মো. নজরুল, বিএনপির ঢাকা মহানগর দক্ষিণের সহ-সভাপতি ফরিদ উদ্দিন, ইউনছ মৃধা, জিনাফ সভাপ‌তি লায়ন মিয়া মো. আনোয়ার মানববন্ধনে উপস্থিত ছিলেন।


পূর্বপশ্চিমবিডি/কেএম

জাফরুল্লাহ,ভারত
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত