• শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭
  • ||

যুবলীগের খালেদকে তৃতীয় দফায় সাত দিনের রিমান্ডে  

প্রকাশ:  ০৭ অক্টোবর ২০১৯, ১৫:৪৬
নিজস্ব প্রতিবেদক
ছবি সংগৃহীত

ক্যাসিনোকাণ্ডে গ্রেফতার বহিষ্কৃত যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে মানি লন্ডারিং ও মাদক আইনের মামলায় তৃতীয় দফায় সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (৭ অক্টোবর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাদবীর ইয়াছির আহসান চৌধুরী গুলশান থানার মানি লন্ডারিং মামলায় চার দিন এবং মতিঝিল থানার মাদকের মামলায় বিচারক কনক বড়ুয়া তিন দিনের রিমান্ড মঞ্জুরের আদেশ দেন।

এর আগে খালেদকে আদালতে হাজির করে মানি লন্ডারিং মামলার তদন্ত কর্মকর্তা ১০ দিনের জন্য রিমান্ডের আবেদন করেন। একইসঙ্গে মতিঝিল থানার মাদক মামলায় তদন্ত কর্মকর্তা সাত দিনের রিমান্ডের আবেদন করেন। আসামি পক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। রাষ্ট্রপক্ষ রিমান্ডের দাবি করেন।

উভয় পক্ষের শুনানি শেষে বিচারক জামিন নামঞ্জুর করে দুই মামলায় মোট সাত দিনের রিমান্ডের আদেশ দেন।

এর আগে এই দুই মামলায় গত ২৭ সেপ্টেম্বর ১০ দিন এবং ১৯ সেপ্টেম্বর সাত দিনের জন্য রিমান্ড মঞ্জুর করেন আদালত।

উল্লেখ্য, গত ১৮ সেপ্টেম্বর সন্ধ্যায় গুলশানের বাসা থেকে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়া ওরফে ল্যাংড়া খালেদকে অস্ত্রসহ গ্রেফতার করে র‌্যাব। এছাড়া, তার বাসার ওয়াল শোকেস থেকে ১০০০, ৫০০ ও ৫০ টাকার নোটের মোট ১০ লাখ ৩৪ হাজার টাকা জব্দ করা হয়। একইসঙ্গে চার থেকে পাঁচ লাখ টাকা সমমূল্যের ইউএস ডলারও জব্দ করা হয়।

পূর্বপশ্চিমবিডি/ওআর

যুবলীগ,খালেদ,ক্যাসিনো ব্যবসা,আদালত
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close