• বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭
  • ||

 রাজনীতি দখল করে নিয়েছে দুর্বৃত্তরা: মেনন

প্রকাশ:  ০৬ অক্টোবর ২০১৯, ১৬:৫৪
নিজস্ব প্রতিবেদক

ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, রাজনীতিবিদদের হাতে এখন আর রাজনীতি নেই। রাজনীতি দখল করে নিয়েছে দুর্বৃত্তরা। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার চলমান শুদ্ধি অভিযান জনমনে আশার সঞ্চার করেছে। তবে অভিযান সফল করতে এক যৌক্তিক পরিণতির দিকে যেতে হবে।

রোববার (০৬ অক্টোব) সকাল ১১টার দিকে বরিশালের বাবুগঞ্জে ওয়ার্কার্স পার্টির সম্মেলনে তিনি এসব কথা বলেন।

মেনন বলেন, সরকার অনেক উন্নয়ন প্রকল্প হাতে নিয়েছে এবং নিচ্ছে। দেশে ব্যাপক উন্নয়ন হচ্ছে। আগামী ২০২৫ সালের মধ্যে বাংলাদেশ প্রতিবেশী দেশ ভারতকেও ছাড়িয়ে যাবে। কিন্তু কিছু অসাধু রাজনৈতিক নেতারা ক্ষমতার অপব্যবহার করে দুর্নীতি ও লুটপাটের মাধ্যমে প্রচুর অর্থ-সম্পদের মালিক হয়েছেন।

প্রধানমন্ত্রীর উদ্দেশে তিনি বলেন, আপনার চারপাশে যারা রয়েছে তাদের মধ্যে কিছু নেতারা শেয়ার বাজার ও ব্যাংক কেলেংকারির সাথে জড়িত। তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়ার আহ্বান জানাই।

দুর্নীতি, দুর্বৃত্তায়ন ও অসাম্প্রদায়িক অবসানে ১৪ দলের কর্মসূচির বিপরীতটাই এ যাবৎকাল ঘটে চলে বলেও মন্তব্য করেন মেনন।

দলীয় নেতাকর্মীদের মেনন বলেন, গত ১০ বছরে ওয়ার্কার্স পার্টির বিস্তৃতি ঘটেছে। কিন্তু রাজনীতির মানকে উন্নত না করতে পারলে পার্টির এই বিস্তৃতিকে কাজে লাগানো যাবে না। এসময় তিনি পার্টির সকল নেতাকর্মীদের জনগণের সঙ্গে সম্পর্ক দৃড় করে দলকে শক্তিশালী করে গড়ে তোলার আহ্বান জানান।

বাবুগঞ্জ উপজেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি টি এম শাহজাহান তালুকদারের সভাপতিত্বে এসময় আরও বক্তব্য রাখেন ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সদস্য আব্দুল খালেক, বরিশাল জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি অধ্যাপক নজরুল হক নিলু, সাধারণ সস্পাদক ও সাবেক এমপি অ্যাডভোকেট শেখ মো. টিপু সুলতান, অধ্যক্ষ আব্দুল মোতালেব হাওলাদার, ইউপি চেয়ারম্যান আনিচুর রহমান সবুজ, ছাত্র মৈত্রির কেন্দ্রীয় সহ-সভাপতি সুজন আহমেদ প্রমুখ।

পূর্বপশ্চিমবিডি/এস.খান

রাশেদ খান মেনন,ওয়ার্কার্স পার্টি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close