Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬
  • ||

দশ বছরে শুধু লুট আর হরিলুট হয়েছে, বললেন মেনন

প্রকাশ:  ০৫ অক্টোবর ২০১৯, ২০:৪৭ | আপডেট : ০৫ অক্টোবর ২০১৯, ২০:৫৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট icon

ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, গত দশ বছরে দেশের নিচতলা থেকে উপরতলা পর্যন্ত শুধু লুট, লুট আর হরিলুট হয়েছে। টিআরের গম লুট, রাস্তার ইট লুট, প্রকল্পের টাকা লুট, জিডিপির টাকা লুট, বড় বড় প্রকল্পে লুটপাট হয়েছে। বড় বড় প্রকল্পে হয়েছে বড় বড় দুর্নীতি।

শনিবার (০৫ অক্টোবর) বেলা ১১টায় বরিশালের মুলাদী উপজেলা ওয়ার্কার্স পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মেনন বলেন, দেশে দুর্নীতির মুলোৎপাটনের জন্য ১৪দল গঠন করা হয়েছিলো। যার নেতৃত্ব দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কিন্তু গত ১০ বছরেও আমরা সেই লক্ষ্য অর্জন করতে পারিনি। আমরা দেশের উন্নয়নের জন্য অনেক বড় বড় প্রকল্প করেছি। অথচ সেই বড় বড় প্রকল্পে হয়েছে বড় বড় দুর্নীতি। বালিশ ক্রয়, বালিশের কভার ক্রয়ে, বালিশ নিচতলা থেকে উপড়ে ওঠাতে খরচের নামে দুর্নীতি হয়েছে।

তিনি আরও বলেন, শুধুমাত্র কয়েকটি ক্যাসিনো-জুয়া বন্ধ করলেই হবে না। সকল পর্যায়ের দুর্নীতি-অনিয়ম বন্ধ করতে হবে। তা না হলে স্বাধীনতার লক্ষ্য, উদ্দেশ্য বাস্তবায়ন করা সম্ভব হবে না। এছাড়া দেশের উন্নয়নে নারীদের সম্পৃক্ত করতে হবে। ধর্ষণ, নারী নির্যাতন এসব বন্ধ করে নারীদের সামনে এগিয়ে যাওয়ার পথ সুগম করে দিতে হবে।

সম্মেলনে সভাপতিত্ব করেন উপজেলা ওয়ার্কার্স পার্টির ভারপ্রাপ্ত সম্পাদক এম. এ গফুর মোল্লা। প্রধান বক্তা ছিলেন বরিশাল জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি অধ্যাপক নজরুল হক নীলু। বক্তব্য রাখেন বরিশাল জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাবেক এমপি অ্যাডভোকেট শেখ টিপু সুলতান, কোষাধ্যক্ষ মাজহারুল হক, কেন্দ্রিয় যুবমৈত্রীর সহ-সভাপতি সুজন আহমেদসহ উপজেলা ওয়ার্কার্স পার্টির নেতৃবৃন্দ।

পূর্বপশ্চিমবিডি/এস.খান

রাশেদ খান মেনন,মেনন,দুর্নীতি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত