• বৃহস্পতিবার, ১৬ জুলাই ২০২০, ১ শ্রাবণ ১৪২৭
  • ||

থলের বিড়াল বের হতে শুরু করেছে, আরও বের হবে: ড. মোশাররফ

প্রকাশ:  ২১ সেপ্টেম্বর ২০১৯, ১৬:২১
নিজস্ব প্রতিবেদক

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, বর্তমান সরকার জনগণের কাছে দায়বদ্ধ নয়। তারা ইচ্ছা মতো রাষ্ট্র পরিচালনা করছে। ব্যাংক লুটপাট, শেয়ারবাজার থেকে টাকা লুট, চাঁদাবাজিসহ হাজারো অনৈতিক কাজে জড়িত রয়েছে।

তিনি বলেন, সামান্য যুবলীগের পরিচয়ধারী একজন ছোট নেতার কাছে যদি বিপুল পরিমাণ অবৈধ টাকা, মাদক থাকে তাহলে রাঘব-বোয়ালদের কাছে কী পরিমাণ আছে। তারা চাঁদাবাজি করে অবৈধ ক্যাসিনো আর অনৈতিক কাজে মগ্ন থাকে। এখন থলের বিড়াল বের হতে শুরু করেছে, আরও বের হবে।

শনিবার (২১ সেপ্টেম্বর) রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে আয়োজিত মানববন্ধনে তিনি এ সব কথা বলেন। মানববন্ধনের আয়োজন করে জাতীয়তাবাদী ওলামা দল।

খন্দকার মোশাররফ হোসেন বলেন, তাদের সংগঠনের নেতারা ক্যাসিনো আরঅপকর্ম নিয়ে ব্যস্ত সময় পার করেন। পত্রিকায় দেখলাম সামান্য একজন যুবলীগ নেতার কাছে ২০০ কোটি টাকার এফডিআর, ডলার, নগদ অর্থ। তারা আবার ক্যাসিনো খেলায় নগ্ন থাকেন। আরেক নেতাকে দেখলাম মদ-ক্যাসিনো-অস্ত্র আর নারী নিয়ে আড্ডাবাজি করতো, তাকে আইন-শৃংখলাকারী বাহিনী গ্রেফতার করেছে। ধীরে ধীরে থলের বিড়াল বের হতে শুরু করেছে আরও বের হবে। রাঘব-বোয়ালরা ধরা-ছোঁয়ার বাইরে আছে। তাদের গ্রেফতার করা হলে আরও অনেক কিছু পাওয়া যাবে।

তিনি বলেন, আজকে সমাজের সব ক্ষেত্রে পচন ধরেছে। দুর্নীতির দায়ে হাইকোর্টের তিনজন বিচারপতিকে দায়ী করা হচ্ছে, দুদক কর্মকর্তাদের দায়ী করা হচ্ছে, পুলিশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের দায়ী করা হচ্ছে, কারা কর্মকর্তাদের দায়ী করা হচ্ছে।

ড. মোশাররফ বলেন, ক্যাসিনোগুলো প্রশাসনের সহযোগিতায় চলছে। তা না হলে থানা থেকে কয়েক গজ দূরে এরকম ক্যাসিনোর চলতে পারো না। শুধু ক্যাসিনো না, এমন কোনও অন্যায় নাই যে এই অবৈধ সরকার করে না। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় রয়েছে অনৈতিক ও অস্বাভাবিক ভাবে। জনগণের প্রতি তাদের কোনও দায়বদ্ধতা নে

ওলামা দলের আহ্বায়ক পীরজাদা শাহ মো. নেছারুল হকের সভাপতিত্বেআয়োজিত মানববন্ধনে আরও বক্তব্য রাখেন বিএনপির যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, বিএনপি নেতা আব্দুস সালাম আজাদ, রফিক শিকদার, আবু নাসের রহমতুল্লাহ প্রমুখ।

পূর্বপশ্চিমবিডি/জিএম

বিএনপি,স্থায়ী কমিটির সদস্য,খন্দকার মোশাররফ,জাতীয় প্রেসক্লাব
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close