Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬
  • ||

ওমর ফারুক চৌধুরী সুর বদলেছেন, ভিডিও ভাইরাল

প্রকাশ:  ২১ সেপ্টেম্বর ২০১৯, ০৩:০৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট icon
ওমর ফারুক চৌধুরী

রাজধানীর মতিঝিলের ফকিরাপুল এলাকায় ইয়াংম্যান্স ক্লাবের অবৈধ ক্যাসিনোর মালিক ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে আটকের পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় সংবাদকর্মীদের কাছে যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেন, আপনারা বলছেন, ৬০টি ক্যাসিনো আছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ৬০ জন কি আঙুল চুষছিলেন? আপনারা কি আঙুল চুষছিলেন?

এ রকম কড়া কথা বললেও এবার সুর বদলেছেন তিনি। যুবলীগ চেয়ারম্যান বলেছেন, আমি আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি অনুরোধ জানাবো, আমাদের যারা এই কাজ করে তাদের ধরুন। যত বয় নেতাই হোক, আমি করলে আমাকেও ধরুন।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকালে রাজধানীতে রাজধানীর উত্তরার আজমপুর প্রাইমারি স্কুল মাঠে যুবলীগের কয়েকটি ওয়ার্ডের ত্রিবার্ষিক সম্মেলনে যুবলীগকে ক্যাসিনোর অভিযোগ থেকে মুক্ত করার আহ্বান জানিয়ে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, পত্রপত্রিকা দেখছেন না? সমস্ত পত্রিকা এখন ক্যাসিনোতে ভরা। এই ক্যাসিনোর মালিকানায় নাকি আমরা, খামোশ! এটি মিথ্যা নয়। এই পত্রিকার ইনফরমেশন যদি আমরা আগে পেতাম, তাহলে ব্যবস্থা নিতে পারতাম। আইনশৃঙ্খলা বাহিনী অ্যাক্টিভ। যাকে ধরবে তাকেই বহিষ্কার করবো। তুমি যেই হও, রাজনীতি করার অধিকার থাকবে না।

তিনি আরও বলেন, স্মার্ট ভালো, ওভার স্মার্ট এর দরকার নেই। ওয়ার্কার হও, ওভার ওয়ার্কার হইয়ো না, বেশি শিক্ষিত দরকার নাই, পিএইচডি তাত্ত্বিকের দরকার নাই। ইন্দোনেশিয়ার প্রেসিডেন্ট একজন কাঠুরিয়া, ভারতের প্রধানমন্ত্রী একজন চা বিক্রেতা ছিলেন। এত ফটর ফটর করো না, রাজনীতি সবার জন্য, শিক্ষিত হয়ে শ্রেষ্ঠত্বের বড়াই যারা করে, সেই সবচেয়ে বড় শয়তান।

যুবলীগ করার প্রধান শর্ত উল্লেখ করে তিনি বলেন, যুবলীগ করতে হলে ম্যানেজার হতে হবে। ম্যানেজার মানে কী? হাউ টু ম্যানেজ, হাউ টু এডজাস্ট। আপনি যদি ম্যানেজ করতে না পারেন আপনি সংসারেও সুখী হতে পারবে না, জীবনেও না।

পৃথিবীর সব থেকে বড় মিথ্যা কোনটি? এমন প্রশ্ন রেখে তিনি বলেন, পৃথিবীর সব থেকে বড় মিথ্যা হচ্ছে ‘আই লাভ ইউ’। কী তাই না? ক্লাস সিক্সে একবার বলছেন, টেনে আবার বলছেন, কলেজে বলছেন, ভার্সিটিতে বলছেন, কতোজনকে বলছেন! এর থেকে বড় মিথ্যা আর কী হতে পারে? আপনি ম্যানেজ করতে না পারলে প্রেম করবেন কিভাবে? এক জায়গায় কেউ বসে থাকে না, খালি ঘুরে, খালি ঘুরে!

এসময় যুবলীগ নেতাদের সতর্ক করে দিয়ে তিনি বলেন, এটা বাবর আলীর মন্ত্রণালয় না, খালেদা জিয়ার মন্ত্রণালয় না। যুবলীগ করে মাতব্বরী করবেন ওইদিন শেষ।


পূর্বপশ্চিমবিডি/কেএম

যুবলীগ,ওমর ফারুক চৌধুরী,ক্যাসিনো
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত