Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬
  • ||

বঙ্গবন্ধু কন্যার অ্যাকশন শুরু হয়েছে: আলাউদ্দিন নাসিম

প্রকাশ:  ২০ সেপ্টেম্বর ২০১৯, ২১:২৮
ফেনী প্রতিনিধি
প্রিন্ট icon

আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক সদস্য ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন আহমেদ নাসিম বলেছেন, বিএনপি করার লোক এখন রাস্তাঘাটে নেই। এরা সবাই আওয়ামী লীগে আসলেও তারা আওয়ামী লীগার নয়। এরা দলকে বির্তকিত করতে চান। সম্প্রতি ঢাকায় এরকম কিছু লোকদের বিরুদ্ধে বঙ্গবন্ধু কন্যার অ্যাকশন শুরু হয়ে গেছে।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা কমপ্লেক্স চত্তরে ফেনীর ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আলাউদ্দিন আহমেদ নাসিম বলেন, দীর্ঘদিন ক্ষমতায় থাকলে কিছু আগাছা ঢুকে পড়ে। সেদিকে আমাদের খেয়াল রাখতে হবে।

তিনি আরও বলেন ফেনীর সোনাগাজীতে দেশের সবচেয়ে বড় অথনৈতিক অঞ্চলে ১৬ লক্ষ মানুষের কর্মসংস্থান হচ্ছে শেখ হাসিনার সেরা উপহার। বিএনপি তথা খালেদার ১০ বছরের শাসনামলে ফেনীতে বৃহৎ কোনো প্রকল্প লক্ষ্য করিনি। ফেনীর দীর্ঘদিনের সমস্যা মুহুরী-কহুয়া দীর্ঘদিনের বন্যা দুর্গতদের জন্য ৮শ’ ৫০ কোটি টাকার প্রকল্প দিয়েছেন। কারণ শেখ হাসিনার কাছে গোপালগঞ্জ ও ফেনী সমান।

ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি সামছুদ্দিন আহমেদ বুল মজুমদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার সোহেলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন ফেনী-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী। সম্মেলনের শুভ উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বিকম।

প্রধান বক্তার বক্তব্যে নিজাম উদ্দিন হাজারী বলেন, মাদকাসক্ত, মাদক ব্যবসায় জড়িতদের বাছাই করা হয়েছে। ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ে এমনকি উপজেলা পর্যায়েও এ ধরনের কাউকে স্থান দেয়া হচ্ছে না। তবে ত্যাগী কর্মীদের স্থান করে দিতে আমি সর্বোচ্চ চেষ্টা করেছি। এরপরও যদি ভুলক্রমে বাদ পড়ে থাকেন আমার সঙ্গে যোগাযোগ করবেন। তাকে যথাযোগ্য সম্মানজনক স্থান দেয়া হবে।

তিনি বলেন, ত্যাগী কর্মীদের কারণেই আওয়ামী লীগ ক্ষমতায় রয়েছে। অতীতেও এ দলের জন্য অনেকে জীবন পর্যন্ত উৎসর্গ করেছেন। দলের দু:সময়ে জীবনবাজী রেখে কাজ করেছেন। আমরা তাদের মর্যাদা দিতে চাই।

এসময় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট প্রিয় রঞ্জন দত্ত, এডভোকেট হাফেজ আহাম্মদ, খায়রুল বাশার মজুমদার তপন, ফেনী জেলা আ.লীগের প্রচার সম্পাদক জামাল উদ্দিন। সম্মেলনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরশুরাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল উদ্দিন মজুমদার, ফেনী সদর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল, ফুলগাজী উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আবদুল আলীম, ফেনী পৌর আ.লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী, ছাগলনাইয়া পৌর মেয়র মো. মোস্তফা।

সম্মেলনে সাংগঠনিক রিপোর্ট পাঠ করেন উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার সোহেল। আগামী তিন বছরের জন্য নিজাম উদ্দিন মজুমদারকে সভাপতি ও মেজবাউল হায়দার চৌধুরী সোহেলকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত