Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬
  • ||

সরকারের সময় আর বেশিদিন নেই: কর্নেল অলি

প্রকাশ:  ২০ সেপ্টেম্বর ২০১৯, ১৬:১৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট icon

লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপি সভাপতি ও জাতীয় মুক্তিমঞ্চের আহ্বায়ক ড. কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম বলেছেন, সরকারের সময় আর বেশিদিন নেই। ২/৩ মাসের মধ্যে তত্তাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিন। নতুবা রাস্তায় মানুষ নেমে আসলে পালানোর সুযোগ পাবেন না।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) এলডিপি কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় মুক্তিমঞ্চ আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

এ সময় জাতীয় মুক্তিমঞ্চের নেতা কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীরপ্রতীক, এলডিপির প্রেসিডিয়াম সদস্য ইসমাইল হোসেন বেঙ্গল, জাগপার ভাইস চেয়ারম্যান রাশেদ প্রধান উপস্থিত ছিলেন।

কর্নেল অলি বলেন, দেশে কে বা কারা ক্যাসিনো চালায় এটা শুধু আইন শৃংঙ্খলা বাহিনীই নয়, সরকারও জানে। একটি মুসলিম এবং সভ্য দেশে এটা কিভাবে সম্ভব?

তিনি আরও বলেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের দুর্নীতির সব প্রমাণ থাকার পরও বিশ্ববিদ্যালয়ের ভিসি ও ছাত্রলীগের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নিচ্ছে না সরকার। প্রতিটি জায়গায় সরকারদলীয় নেতাকর্মীরা ভাগাভাগির রাজনীতির সঙ্গে জড়িয়ে পড়েছে। এ কারণে সরকারি কর্মকর্তারা এখন আর ছাত্রলীগ, যুবলীগ, আওয়ামী লীগ লীগের কোনো নেতাকর্মীকে সম্মান করে না।

এলডিপি সভাপতি বলেন, দেশে শিক্ষাপ্রতিষ্ঠানে এখন ক্লাস হয় না। অযোগ্য ব্যক্তিদের বিশ্ববিদ্যালয়ের ভিসি নিয়োগ দিয়ে দেশের পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ব্যবস্থা নষ্ট করে দিয়েছে সরকার। পৃথিবীর ১ হাজার বিশ্ববিদ্যালয়ের তালিকায় বাংলাদেশের কোনো বিশ্ববিদ্যালয় নেই।

পূর্বপশ্চিমবিডি/জিএম

এলডিপি সভাপতি,কর্নেল (অব.) অলি আহমদ,বীর বিক্রম,কেন্দ্রীয় কার্যালয়
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত