Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬
  • ||

সরকার দেশকে লাস ভেগাস বানিয়ে দিয়েছে: মঈন খান

প্রকাশ:  ১৯ সেপ্টেম্বর ২০১৯, ১৪:৩৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট icon

বর্তমান সরকারের সমালোচনা করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান বলেছেন, সরকার বলেছিল তারা দেশকে সিঙ্গাপুর বানিয়ে দেবে। কিন্তু বর্তমান সরকার দেশকে সিঙ্গাপুরের চেয়েও কয়েক ধাপ এগিয়ে আমেরিকার লাস ভেগাস বানিয়ে দিয়েছে। যার ফলে লাস ভেগাসের মতো এখন মসজিদের শহর ঢাকা ক্যাসিনোর শহরে পরিণত হয়েছে।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) আয়োজিত মানববন্ধন ও সমাবেশে তিনি এসব কথা বলেন।

ড. আব্দুল মঈন খান বলেন, খালেদা জিয়াকে বন্দি করার একমাত্র কারণ তিনি গণতন্ত্রের কথা বলেন। তিনি কারাগারে থাকলে একদলীয় শাসন কায়েম করা সহজ হবে এবং তিনি বাইরে থাকলে একদলীয় শাসন কায়েম করা সম্ভব নয়। এজন্যেই তাকে অবৈধভাবে বন্দি করে রাখা হয়েছে।

তিনি বলেন, বর্তমান সরকার গণতন্ত্রকে ধ্বংস করেছে। তারা বিচার ব্যবস্থা, শেয়ারবাজার, আইন-শৃঙ্খলা বাহিনী, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানসহ সবকিছুই দখল করেছে।

বর্তমান সরকারকে উদ্দেশ্য করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আরও বলেন, পাকিস্তানি সেনাবাহিনী জোর করে দেশের গণতন্ত্র দাবিয়ে রাখতে পারেনি। আপনারাও জোর করে গণতন্ত্র ধ্বংস করতে পারবেন। মনে রাখবেন, জোর করে দেশের মানুষের ভালোবাসা পাওয়া যায় না। দেশের ১৬ কোটি মানুষ আওয়ামী লীগকে প্রত্যাখ্যান করেছে।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত