Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬
  • ||

ছাত্রলীগের চাঁদাবাজি এখন ‘টক অব দ্য কান্ট্রি’: রিজভী

প্রকাশ:  ১৫ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৫০ | আপডেট : ১৫ সেপ্টেম্বর ২০১৯, ১৬:০৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট icon
রুহুল কবির রিজভীর নেতৃত্বে বিএনপির মিছিল। ছবি: সংগৃহীত

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, চাঁদাকে ছাত্রলীগের সাধারণ সম্পাদক বলেছেন- ঈদের খরচ হিসেবে ন্যায্য পাওনা। এই চাঁদা দাবি কেন্দ্র করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভিসি ও ছাত্রলীগ সভাপতি-সাধারণ সম্পাদকের তর্কবিতর্ক চাঁদাবাজি এখন ‘টক অব দ্য কান্ট্রি’।

রোববার (১৫ সেপ্টেম্বর) সকালে ‘আন্তর্জাতিক গণতন্ত্র দিবস’ উপলক্ষে একটি মিছিল নয়াপল্টনস্থ বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে নাইটিঙ্গেল মোড় ঘুরে আবার কার্যালয়ের সামনে এসে শেষ হয়। মিছিল শেষে এক সংক্ষিপ্ত বক্তব্যে তিনি একথা বলেন।

রুহুল কবির রিজভীর নেতৃত্বে মিছিলে বিএনপি ও অঙ্গ সংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মী অংশগ্রহণ করেন।

তিনি বলেন, ছাত্রলীগের এই বিশাল চাঁদাবাজির খবর জনগণের চোখ থেকে দূরে সরানোর জন্য ছাত্রদলের কাউন্সিল আদালতকে দিয়ে বেঁধে দেয়া হয়েছে। জাতীয়তাবাদী ছাত্রদলের কাউন্সিলের ওপর নিষেধাজ্ঞায় আদালতের সুবিচারিক মন প্রয়োগ করা হয়নি। এটি গণতন্ত্রের ওপর মরণ আঘাত।

রিজভী আরও বলেন, দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী খালেদা জিয়াকে অন্যায়ভাবে মিথ্যা মামলায় দীর্ঘ ১৯ মাস ধরে কারাগারে আটক করে রাখা হয়েছে। এই সরকার হাজার হাজার কোটি টাকার দুর্নীতি করছে, লুটপাটের রাজত্ব কায়েম করেছে। তাদের ছাত্র সংগঠন ছাত্রলীগ সভাপতি-সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ৮৬ কোটি টাকা দুর্নীতির কারণে নেতৃত্ব থেকে সরিয়ে দেয়া হয়েছে।

অবিলম্বে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান তিনি।


পূর্বপশ্চিমবিডি/কেএম

ছাত্রলীগ,বিএনপি,‘টক অব দ্য কান্ট্রি’,এ্যাডভোকেট রুহুল কবির রিজভী
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত