Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬
  • ||

খালেদার মুক্তির দাবিতে মধ্যরাতে পোস্টার লাগালেন রিজভী

প্রকাশ:  ১৫ সেপ্টেম্বর ২০১৯, ১৩:৪৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট icon

দুর্নীতির মামলায় দেড় বছরেরও বেশি সময় ধরে কারাগারে থাকা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঢাকাসহ সারাদেশে পোস্টার লাগাচ্ছে দলের নেতাকর্মীরা। এরই অংশ হিসেবে রাজধানীর বিভিন্ন এলাকায় নিজ হাতে দেয়ালে দেয়ালে পোস্টার লাগাতে দেখা যায় দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে।

পোস্টারে দেখা যায়- খোলা জানালা দিয়ে সূর্যের আলো পড়ছে খালেদা জিয়ার মুখে, আর পাশে লেখা খালেদা জিয়ার মুক্তি চাই।

রাজধানীর উত্তরা, মিরপুর, মতিঝিল, বনানীসহ বেশকিছু এলাকায় পোস্টার লাগান রিজভী। সর্বশেষ রোববার মধ্যরাতে নাজিমুদ্দীন রোডের পুরাতন কেন্দ্রীয় কারাগারের দেয়ালসহ ওই এলাকার অলিতে গলিতে ঘুরে ঘুরে নিজ হাতে পোস্টার লাগান।

রিজভী বলেন, দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে মিথ্যা মামলায় দীর্ঘ ১৯ মাস ধরে কারাগারে আটক করে রাখা হয়েছে। আজকে এই সরকার হাজার হাজার কোটি টাকার দুর্নীতি করছে, লুটপাটের রাজত্ব কায়েম করেছে। তাদের ছাত্র সংগঠনটির সভাপতি-সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ৮৬ কোটি টাকা দুর্নীতির কারণে নেতৃত্ব থেকে সরিয়ে দেয়া হয়েছে। এছাড়া, শেয়ার বাজার, রিজার্ভ, ব্যাংক, বালিশ, পর্দার কথা তো সকলের জানাই। এসবের বিরুদ্ধে কোনো ব্যবস্থা না নিয়ে কেবল রাজনৈতিক কারণে, ব্যক্তিগত প্রতিহিংসা চরিতার্থ করার জন্য বেগম জিয়াকে কারাগারে আটকে রাখা হয়েছে। অথচ তাকে যে অভিযোগে সাজা দেয়া হয়েছে সেই টাকা বেড়ে এখন তিন গুণের বেশি হয়েছে।

তিনি অবিলম্বে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি করেন।

পূর্বপশ্চিমবিডি/এস.খান

রুহুল কবির রিজভী আহমেদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত