Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬
  • ||

রাজশাহীর সমাবেশে জারি হবে সরকার পতনের রেড এ্যালার্ট: মিনু

প্রকাশ:  ১২ সেপ্টেম্বর ২০১৯, ২১:১৫
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট icon

বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু বলেছেন, ২৯ সেপ্টেম্বর রাজশাহী বিভাগীয় মহাসমাবেশ থেকে সরকার পতনের রেড এ্যালার্ট জারি করা হবে। আর এই রেড এ্যালার্ট সারা দেশে ছড়িয়ে দিয়ে যতক্ষণ না পর্যন্ত এই সরকারের পতন না হবে ততক্ষণ পর্যন্ত আন্দোলন অব্যাহত থাকবে।

বৃস্পতিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে রাজশাহীতে আয়োজিত বিএনপির মানববন্ধনে এ কথা বলেন তিনি।

বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে সাজা প্রদানের প্রতিবাদে এবং খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে রাজশাহী মহানগর বিএনপির কার্যালয়ের সামনে এ মানববন্ধনের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মিজানুর রহমান মিনু।

আন্দোলনের সময় জীবন দিয়ে হলেও শেষ মুহুর্ত পর্যন্ত রাজপথে থাকতে বিএনপির নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়ে মিনু বলেন, এই সরকার বেগম খালেদা জিয়াকে আইনের মাধ্যমে জেল হতে বের হতে দেবে না। দীর্ঘ ১৮ মাস ধরে বেগম জিয়ার মুক্তির জন্য আইনি লড়াই করা হয়েছে। কিন্তু এ সরকার ভয়ে তাকে জেল হতে মুক্ত হতে দিচ্ছে না। তাই বেগম জিয়ার মুক্তির জন্য আন্দোলনের বিকল্প নেই। সে আন্দোলন আগামী ২৯ সেপ্টেম্বর রাজশাহী থেকে শুরু হবে।

রাজশাহী মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সিটি মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলের সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন- রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন, জেলা বিএনপির আহবায়ক আবু সাইদ চাঁদ, যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম মার্শাল ও কেন্দ্রীয় কমিটির সদস্য সহিদুন্নাহার কাজী হেনা, জেলা বিএনপির সদস্য সচিব বিশ্বনাথ, সদস্য সৈয়দ মহসিন, আব্দুস সামাদ, নওহাটা পৌর মেয়র শেখ মকবুল হোসেন, বোয়ালিয়া থানা বিএনপির সভাপতি সাইদুর রহমান পিন্টু, রাজপাড়া থানা বিএনপি’র সভাপতি শওকত আলী, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালিউল হক রানা, শাহ্ মখ্দুম থানা বিএনপির সভাপতি মনিরুজ্জামান শরীফ, বোয়ালিয়া থানা বিএনপির সাধারণ সম্পাদক রবিউল আলম মিলু, সংগঠনিক সম্পাদক দিলদার হোসেন, রাজপাড়া থানা বিএনপির সাধারণ সম্পাদক আলী হোসেন, সাংগঠনিক সম্পাদক মুরাদ পারভেজ পিন্টু, শাহ্ মখ্দুম থানা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল মতিন, মতিহার থানা বিএনপির সাধারণ সম্পাদক নাজমুল হক ডিকেন, রুয়েটের শিক্ষক আকতার হোসেন, বিএনপি নেতা আনোয়ার হোসেন উজ্জল, চারঘাট চেয়ারম্যান আমিনুল হক মিন্টু ও সাবেক কাউন্সিলর টুটুল।

এছাড়াও মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হাসনাইন হিকোল, বর্তমান সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান টিটু, জেলা যুব দলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, মহানগর সেচ্ছাসেবক দলের সভাপতি জাকির হোসেন রিমন, সাধারণ সম্পাদক আবেদুর রেজা রিপন, সাংগঠনিক সম্পাদক আনন্দ কুমার, মহানগর মহিলা দলের যুগ্ম আহবায়ক রওশন আরা পপি, সামসুন্নাহার, নুরুন্নাহার, শামসুনন্নাহার, পুতুল, গুলশান আরা মমতা ও নলুফা মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনি, মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আকবর আলী জ্যাকি উপস্থিত ছিলেন।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত