Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬
  • ||

জাপার জাতীয় কাউন্সিল ২১ ডিসেম্বর

প্রকাশ:  ১১ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৫৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট icon

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের জানিয়েছেন, দলের জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত হবে আগামী ২১ ডিসেম্বর।

বুধবার (১১ সেপ্টেম্বর) রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউটে জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় সম্মেলনের প্রস্তুতি সভায় একথা জানান তিনি।

জিএম কাদের বলেন, অক্টোবরের মধ্যে ছাত্র সমাজের কাউন্সিল করতে হবে। আর নির্বাচনের মাধ্যমে সংগঠনটির কমিটি গঠন করা হবে। আর এতে শুধুমাত্র ছাত্ররাই অংশ নিতে পারবে বাইরের কেউ নয়।

তিনি আরও বলেন, ব্যক্তি স্বার্থের ঊর্ধ্বে উঠে কাজ করবে জাতীয় পার্টি। তরুণদের সিদ্ধান্ত ব্যক্তিগত স্বার্থের ঊর্ধ্বে। আমরা ছাত্র সমাজকে পৃষ্ঠপোষকতা করব। তবে লেজুড়বৃত্তি করার জন্য নয়, লাঠিয়াল বাহিনী তৈরি করব না। ছাত্র সমাজকে এলাকার পাশাপাশি ক্যাম্পাসভিত্তিক রাজনীতি করতে হবে।

জিএম কাদের বলেন, এরশাদের শূন্যতা পূরণে সময় লাগবে। তবে জাতীয় পার্টি টুকরো টুকরো হবে না প্রমাণিত, জাতীয় পার্টি দুর্বল হবে না।

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, রাজনীতিতে শূন্যতা বিরাজ করছে। সংগঠিত থাকলে মানুষের আশা পূরণ করতে পারলে জাতীয় রাজনীতিতে বড় ভূমিকা রাখবে জাতীয় পার্টি। এতদিন নিয়ামক শক্তি ছিলাম, ভবিষ্যতে রাজনীতির চালিকা শক্তি হিসেবে কাজ করবে জাতীয় পার্টি।

জাতীয় ছাত্র সমাজের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মো. জামাল উদ্দিনের সভাপতিত্বে ও সদস্য সচিব ফয়সাল দিদার দিপুর পরিচালনায় সাংগঠনিক সভায় বিশেষ অতিথি ছিলেন জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা।

জাপা
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত