Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬
  • ||
শিরোনাম

বিশ্বের ইতিহাসে ১৫ আগস্টের মতো নিষ্ঠুর হত্যাকান্ড আর ঘটেনি: অসীম কুমার

প্রকাশ:  ১৮ আগস্ট ২০১৯, ০২:০৯
নেত্রকোনা প্রতিনিধি
প্রিন্ট icon

আওয়ামীলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক ও নেত্রকোনা-৩ আসনের এমপি অসীম কুমার উকিল বলেছেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট কাল রাতে নিষ্ঠুর ভাবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের প্রায় সকল সদস্য ও স্বজনদের নিষ্ঠুর ভাবে হত্যা করেছে খুনি মেজর জিয়া,ডালিম ও খন্দকার মোস্তাক এই চক্ররা।

তিনি বলেন, বিশ্বের ইতিহাসে ১৯৭৫ সালের ১৫ আগস্টের মতো নিষ্ঠুর হত্যাকান্ড আর ঘটেনি।

নেত্রকোনার কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগ আয়োজিত ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে শনিবার (১৭ আগস্ট) এক স্মরণ সভায় কেন্দুয়া উপজেলা অডিটরিয়াম হল রুমে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের প্রায় সকল সদস্য ও স্বজনদের নিষ্ঠুর হত্যা এবং হত্যার পরিকল্পনাকরীদের বিচারের আওতায় আনার দাবী জানান অসীম কুমার উকিল ।

উপজেলা আ'লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ নূরুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক নুরে আলম মোঃ জাহাঙ্গীর চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত স্মরণ সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ যুব মহিলালীগের সাধারন সম্পাদক ও সাবেক এম.পি অধ্যাপক অপু উকিল।

এছাড়া আরও বক্তব্য রাখেন, নেত্রকোনা জেলা আ'লীগের সহ-সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূঞা, জেলা আ'লীগ সদস্য ও কেন্দুয়া পৌর মেয়র মোঃ আসাদুল হক ভূঞা প্রমুখ। অনুষ্ঠিত স্মরণ সভায় উপস্থিত ছিলেন, উপজেলা, ইউনিয়ন,আ'লীগ কৃষকলীগ যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগ, যুব মহিলালীগ ছাত্রলীগ ও বিভিন্ন মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

পূর্বপশ্চিমবিডি/জিএম

নেত্রকোনা,অসীম কুমার উকিল,এমপি,আলোচনা সভা
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত