Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬
  • ||
শিরোনাম

বিএনপি পাকিস্তানের এজেন্ট: হানিফ

প্রকাশ:  ১৭ আগস্ট ২০১৯, ১৮:০৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট icon

দেশবাসীর প্রতি আহ্বান জানিয়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, বিএনপি অশুভ শক্তি, এরা দেশ এবং জাতীয় শত্রু। এরা পাকিস্তানের এজেন্ট। এরা পাকিস্তানের আদর্শ বাস্তবায়নে এখনও চক্রান্তে লিপ্ত।

শনিবার (১৭ আগস্ট) রাজধানীর মানিক মিয়া এভিনিউয়ে মানববন্ধন কর্মসূচিতে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

বিএনপি-জামায়াত জোট সরকারের মেয়াদে সারাদেশে একযোগে ১৭ আগস্ট সিরিজ বোমা হামলার বার্ষিকীতে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করে।

মাহবুব-উল আলম হানিফ বলেন, ২০০১ থেকে ২০০৫ সাল পর্যন্ত বিএনপি-জামায়াতের দুঃশাসন, এটা অন্য কিছু নয়। ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতাকে হত্যা যেমন কোনো বিচ্ছিন্ন ঘটনা ছিল না, এটা ছিল একাত্তরের পরাজয়ের চরম প্রতিশোধ। সেই পরাজিত শক্তি পাকিস্তান এবং তাদের পশ্চিমা শক্তি মার্কিন সাম্রাজ্যবাদীসহ আরও অনেকে। ঠিক তারই সূত্র ধরে পাকিস্তানের নীলনকশায় বিএনপি জামায়াত তাদের এজেন্ট হিসেবে দেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করার জন্য সব চক্রান্তে লিপ্ত ছিল। পাকিস্তানের এজেন্ট হিসেবে তাদের এজেন্ডা বাস্তবায়ন করেছেন জিয়াউর রহমান, তার সহধর্মিণী খালেদা জিয়া এবং তার পুত্র তারেক রহমান।

তিনি বলেন, এরা সিরিজ বোমার বিস্ফোরণ ঘটিয়ে দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল, সেই অশুভ শক্তি বিএনপি-জামায়াত এখনও তৎপর।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ আরও বলেন, মির্জা ফখরুল সাহেব কয়েক দিন আগে বলেছিলেন বেগম জিয়াকে আন্দোলন করে মুক্ত করা সম্ভব হবে না। তার এই সঠিক উপলব্ধির জন্য ধন্যবাদ।

তিনি বলেন, যে আন্দোলনের সঙ্গে জনগণের কোনও সম্পর্ক নেই সেই আন্দোলন কখনও সফল হতে পারে না। বেগম জিয়া দুর্নীতিবাজ, আদালত কর্তৃক দণ্ডপ্রাপ্ত, এতিমের টাকা আত্মসাৎ করার কারণে দণ্ডপ্রাপ্ত কয়েদি হিসেবে কারাগারে। একজন আদালত স্বীকৃত দুর্নীতিবাজের মুক্তির জন্য দেশের জনগণের কোনও দায় নেই। এটা বুঝতে পেরেছেন মির্জা ফখরুল সাহেবরা।

হানিফ বলেন, কিন্তু মির্জা ফখরুল সাহেবরা এখন সেই পথে না গিয়ে ষড়যন্ত্রের পথ খুঁজছেন। দেশের মানুষ আর সন্ত্রাস-অরাজকতা দেখতে চায় না। দেশে উগ্র জঙ্গি-মৌলবাদীর উত্থান দেখতে চায় না। দেশের মানুষ চায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন অগ্রগতির বাংলাদেশ, সমৃদ্ধির বাংলাদেশ।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

আওয়ামী লীগ,যুগ্ম সাধারণ সম্পাদক,মাহবুব-উল আলম হানিফ,বিএনপি,পাকিস্তান,এজেন্ট
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত