• শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭
  • ||

প্রিয়া সাহার টিম লিডার ছিল পররাষ্ট্রমন্ত্রী: ড.মোশাররফ

প্রকাশ:  ২৭ জুলাই ২০১৯, ১৩:০০ | আপডেট : ২৭ জুলাই ২০১৯, ১৩:০৫
নিজস্ব প্রতিবেদক

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন ,আমরা কোথাও কোন অনুষ্ঠানে কোন কথা বললে তার বিরুদ্ধে মামলা করা হয়। আমাদেরকে আত্মপক্ষ সমর্থনের সুযোগ দেওয়া হয় না। কিন্তু প্রিয়া সাকে আত্মপক্ষ সমর্থনের সুযোগ দিয়ে সরকার প্রমাণ করেছে এই ষড়যন্ত্রের সাথে সরকার জড়িত।

প্রিয়া সাহা আমেরিকায় কিভাবে গিয়েছে? তার লিডার ছিল পররাষ্ট্রমন্ত্রী। পররাষ্ট্রমন্ত্রীর টিমে যারা আমেরিকায় গিয়েছেন তাদের মধ্যে একজন প্রীয়া সাহা। সেখানে গিয়ে প্রিয়াশা ডোনাল্ড ট্রাম্পের কাছে এমন মন্তব্য করেছেন কেন।তাহলে পিয়া সাহা কাদের লোক। কেন এমন মন্তব্য করেছে। এই ষড়যন্ত্রের পিছনে সরকারের সমর্থন রয়েছে বলে দাবি করেন তিনি।

শনিবার (২৭ জুলাই) সকালে জাতীয় প্রেসক্লাবে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে জিয়া পরিষদ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

খন্দকার মোশাররফ বলেন, বেগম জিয়াকে যে মামলায় আসামি করে বন্দি করে রাখা হয়েছে। এতিমের টাকা আত্মসাতের অপবাদে। সেই টাকা এখন প্রায় ছয় গুনে পরিণত হয়েছে। এটা আসলে রাজনৈতিক একটা ষড়যন্ত্র

এদেশের গণতন্ত্র পুনরুদ্ধার ও সংসদীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করেছেন বেগম খালেদা জিয়া।

তিনি বলেন, আজকে যারা সরকারে রয়েছে তারা মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করে বাকশাল কায়েম করতে চেয়েছেন। সেই বাকশাল কে ধ্বংস করে জিয়াউর রহমান বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করেন। বেগম খালেদা জিয়া সংসদীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করেন।

তিনি আরও বলেন, দেশে গণতন্ত্র থাকলে আওয়ামী লীগের কোনো ভবিষ্যত নেই। তাই তারা গণতন্ত্রকে হত্যা করে বাকশাল কায়েম করতে চায়।

খালেদা জিয়াকে জেলে না দিলে তারা অগণতান্ত্রিকভাবে নির্বাচিত হতে পারতেন না। গভীর রাতে ভোট ডাকাতি করে ক্ষমতায় যেতে পারতেন না।

বিএনপির এই স্থায়ী কমিটির নেতা বলেন, আওয়ামী লীগ সরকার জানে জনগণ ভোট দিতে পারলে তারা নিঃশেষ হয়ে যাবে ।তাই লোক লজ্জা ভুলে আগের দিনে ভোট ডাকাতি করে জোর করে ক্ষমতায় টিকে রয়েছে।

যারা রাষ্ট্রীয় ট্যাক্স ফাঁকি দিয়ে ব্যবসা বাণিজ্য করে কালো টাকার পাহাড় গড়ছে। তারা পেছন থেকে যুবকদেরকে মন্ত্রিসভায় জায়গা দিয়ে দেশ পরিচালনা করছে।এভাবে দেশ চলতে পারে না বলে মন্তব্য করেন বিএনপির এই নেতা ।

পূর্বপশ্চিমবিডি/জিএম

বিএনপি,স্থায়ী কমিটির সদস্য,ড খন্দকার মোশাররফ,জাতীয় প্রেসক্লাব
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close