Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬
  • ||

কর্মসূচি দেন, জনগণ আপনাদের কাছে চায়: ফারুক

প্রকাশ:  ১১ জুলাই ২০১৯, ১৫:১৪ | আপডেট : ১১ জুলাই ২০১৯, ১৬:১৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট icon
চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবেদীন ফারুক। ছবি: সংগৃহীত

চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবেদীন ফারুক বলেছেন, বাংলার অকুতোভয় সন্তানেরা যুদ্ধ করে দেশ স্বাধীন করে দিয়ে গেছে। সেই স্বাধীনতার স্বাদ... গত ৪৮ বছরে এই সরকার যে কয়দিন ক্ষমতায় ছিল, যে কয়বার বিনা ভোটে সরকার পরিচালনা করেছে, তাতে বাংলাদেশের মানুষকে সুখ দিতে পারেনি, সংবিধানের প্রতি সম্মান দেখাতে পারেনি। বাংলাদেশের সাংবিধানিক প্রতিষ্ঠানগুলোকে এই সরকার সম্পূর্ণ ধ্বংস করে দিয়েছে।

বৃহস্পতিবার (১১ জুলাই) রাজধানীর জাতীয় প্রেসক্লাবেরর সামনে আয়োজিত এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ব্রিটিশদের ২০০ বছরের শাসন থেকে মুক্তি, পাকিস্তানিদের ২৫ বছরের শাসন থেকে দেশকে মুক্ত করেছি। আজ গণতন্ত্রের আপসহীন নেত্রীকে ১৮ মাস ধরে কারাগারে রাখা হয়েছে। আমরা হতাশ হয়নি অচিরেই আন্দোলন-সংগ্রামের মাধ্যমে দেশনেত্রীকে মুক্ত করবো।

বিএনপির সিনিয়র নেতাদের উদ্দেশ করে তিনি বলেন, আমাদের কর্মসূচি দেন। গ্যাস ও বিদ্যুতের দাম বৃদ্ধি, দেশে গুম, হত্যা, মামলা, ছোট্ট শিশুকে ধর্ষণের প্রতিবাদ করতে জনগণ আপনাদের কাছে চায়।

ফারুক বলেন, আইনের আওতায় আনবেন, আইনের আওতায় নামক ক্রসফায়ার করে মেরে ফেলবেন, সেটা তো বিচার হয় না। বিএনপির বহুলোককে এভাবে গুম করে, ক্রসফায়ারে হত্যা করা হয়েছে, এর বিচার একদিন বাংলার বুকে হবেই।

সংগঠনের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন সিরাজীর পরিচালনায় মানববন্ধনে সভাপতিত্ব করেন সংগঠনের সহ-সভাপতি ভিপি ইব্রাহিম।

এসময় উপস্থিত ছিলেন- বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা অধ্যাপক সিরাজউদ্দিন আহমেদ, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, সহ শিক্ষা বিষয়ক সম্পাদক বিষয়ক সম্পাদক ফরিদা মনি শহীদুল্লা প্রমুখ।


পূর্বপশ্চিমবিডি/কেএম

বিএনপি,জয়নাল আবেদীন ফারুক
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত