Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬
  • ||

বিকেলে ইয়াবাসহ আটক, রাতে ছাত্রলীগ থেকে বহিষ্কার

প্রকাশ:  ১১ জুলাই ২০১৯, ১২:৫৮ | আপডেট : ১১ জুলাই ২০১৯, ১৫:২৬
বাগেরহাট প্রতিনিধি
প্রিন্ট icon

বাগেরহাটের মোরেলগঞ্জে র‌্যাব-৬ এর একটি দল অভিযান চালিয়ে ২৫০ পিস ইয়াবাসহ আটক করা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম ফরাজীকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। বুধবার (১০ জুলাই) রাতে বাগেরহাট জেলা ছাত্রলীগের সভাপতি মো. মনির হোসেন ও সাধারণ সম্পাদক নাহিয়ান আল-সুলতান ওশান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে মোরেলগঞ্জ পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম ফরাজীকে দল থেকে বহিষ্কার করা হলো। একই সঙ্গে মোস্তাক বিল্লাহ রুপমকে মোরেলগঞ্জ পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হলো।’

এবিষয়ে বাগেরহাট জেলা ছাত্রলীগের সভাপতি মো. মনির হোসেন বুধবার রাত সাড়ে ১১টায় এই প্রতিবেদককে জানান, ইয়াবাসহ আটকের পর গঠনতান্ত্রির প্রক্রিয়ায় তাকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়। ওই নোটিশের জবাব না পেয়ে বুধবার রাতে তাকে বহিষ্কার করা হয়।

তিনি আরও বলেন, বাগেরহাট জেলা ছাত্রলীগ সব সময় মাদকের বিরুদ্ধে সোচ্চার। কারও ব্যক্তিগত ও অনৈতিক কার্যকলাপের দায় কখনও বাগেরহাট জেলা ছাত্রলীগ নেবে না।

উল্লেখ্য, সোমবার (৮ জুলাই) বিকালে মোরেলগঞ্জ সদর বাজারের রহিমা মোমোরিয়াল হাসপাতালে র‌্যাব-৬ এর একটি দল অভিযান চালিয়ে ২৫০ পিস ইয়াবাসহ পৌর সদরের আব্দুল কাদের ফরাজীর ছেলে ও মোরেলগঞ্জ পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও ইব্রাহিম ফরাজী (২৯) ও গোয়াল বাড়িয়া গ্রামের লাভলু শেখের ছেলে নাইম শেখকে (১৮) আটক করে। ওই হাসপাতলে দীর্ঘদিন ধরে চিকিৎসা সেবার নামে মাদক ব্যবসা চলছিল বলে দাবি করেন অভিযানে অংশ নেওয়া র‌্যাব কর্মকর্তারা । আটক ছাত্রলীগ নেতা ইব্রাহিম ফরাজী এই হাসপাতালের একজন শেয়ার মালিক ও পরিচালক।

বাগেরহাট
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত