Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রোববার, ১৬ জুন ২০১৯, ২ আষাঢ় ১৪২৬
  • ||

দেশনেত্রীর মুক্তির জন্য রাজপথ একমাত্র ঠিকানা: রিজভী

প্রকাশ:  ০৫ জুন ২০১৯, ২০:১৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট icon

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, ‘গণতন্ত্রের মা’ দেশনেত্রীর মুক্তির জন্য রাজপথ হবে আমাদের একমাত্র ঠিকানা।

বুধবার (০৫ জুন) দুপুরে নয়াপল্টনে বিএনপির বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে বৃষ্টির মধ্যে একটি বিক্ষোভ মিছিল নাইট এ্যাঙ্গেল মোড় ঘুরে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়। এতে নেতৃত্ব দেন বিএনপি নেতা রিজভী।

মিছিল শেষে রিজভী বলেন, দেশ ও জনগণ আজ বাকশালী কারাগারে বন্দী। একদলীয় শাসনের চিরস্থায়ীত্ব দেয়ার জন্যই বেগম জিয়াকে বন্দী করা হয়েছে। কর্তৃত্ববাদী শাসন দীর্ঘস্থায়ী করতেই গণতন্ত্রকে কবর দেয়া হয়েছে। সাধারণ মানুষের জীবন ও নিরাপত্তা নিশ্চিত করার জন্য এই সরকারের পতন ঘটিয়ে অবাধ ও সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জনগণের সরকার প্রতিষ্ঠায় সকলকে ঐক্যবন্ধ হতে হবে। তিনি বলেন, আজ ঈদের দিন, উৎসবের দিন অথচ এই ঈদের প্রাককালে জনগণের প্রত্যাশা ছিল অন্যায়ভাবে কারাবন্দী করে রাখা দেশনেত্রীকে মুক্তি দেওয়া হবে। কিন্তু সরকার দেশনেত্রীর মুক্তি নিয়ে এক সর্বনাশা খেলায় মেতেছে। দেশকে চিরদিনের মতো আওয়ামী খাচায় বন্দী করে রাখার জন্য গণতন্ত্রেকে ধ্বংশস্তুপে পরিনত করার চূড়ান্ত লক্ষ্য হিসেবে বেগম জিয়া বন্দী শালায় রাখা হয়েছে।এই বন্দীশালা ভেঙ্গে দেশনেত্রীকে মুক্ত করতে হবে। বেগম জিয়ার জীবন নিয়ে সরকারের মাষ্টারপ্লানের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

মিছিলে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুর রহমান নাদিম, তাঁতী দল কেন্দ্রীয় কমিটির আহবায়ক- আবুল কালাম আজাদ, সদস্য সচিব- হাজী মুজিবুর রহমান, মৎস্যজীবী দল কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব- আব্দুর রহিম সিনিয়র যুগ্ম আহবায়ক- নাদিম চৌধুরী, ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের সাধারণ সম্পাদক- গোলাম মাওলা শাহিন, স্বেচ্ছাসেবক দলের সিনি: সহ সভাপতি রফিক হাওলাদার, ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সাবেক দপ্তর সম্পাদক- আব্দুস সাত্তার পাটোয়ারী, মহানগর পূর্বের সাংগঠনিক সম্পাদক- রবিউল ইসলাম নয়নসহ অঙ্গসংগঠের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন।

পিপিবিডি/এস.খান

বিএনপি,খালেদা জিয়া,রিজভী
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত