Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রোববার, ১৬ জুন ২০১৯, ২ আষাঢ় ১৪২৬
  • ||

বিএনপির মধ্যে ঐক্য নাই: তোফায়েল

প্রকাশ:  ০৩ জুন ২০১৯, ১৬:১৪
ভোলা প্রতিনিধি
প্রিন্ট icon

আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য, ভোলা-১ (সদর) আসনের সংসদ সদস্য সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি নির্বাচনে পরাজিত হয়েছিল। তাদের মধ্যে অন্তরদ্বন্ধ, কোনও ঐক্য নাই। একেক নেতা একেক কথা বলে। যে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হয় এক জন খুনী ও যাবজ্জীবন সাজা প্রাপ্ত আসামী, সে দলকে মানুষ কখনও মেনে নিতে পারে না।

সোমবার (০৩ জুন) দুপুরে ভোলা সদর বিভিন্ন ইউনিয়নে ঈদ উপলক্ষ্যে অসহায় হতদরিদ্রদের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন, আওয়ামী লীগ যখন ক্ষমতায় আসে, তখন দেশের উন্নয়ন হয়। আর বিএনপি ক্ষমতায় থেকে দেশের কোন উন্নয়ন করতে পারেনি। আওয়ামী লীগ ক্ষমতার আমলে দেশের গ্রামে গ্রামে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, প্রতিবন্ধি ভাতাসহ বিভিন্ন ভাতা প্রদান করা হচ্ছে। এছাড়াও জেলেদের জন্য যখন নদীতে মাছ ধরা বন্ধ তখন তাদের মাঝে চাল দেওয়া হয়। তাই এখন দেশের গ্রামেও অভাব নেই।

তিনি বলেন, ভোলাকে নদী ভাঙনের হাত থেকে রক্ষা করা হয়েছে। ভোলার গ্যাস কাজে লাগিয়ে শিল্প-কারখানা গড়ে তোলা হবে। আর তখন ভোলা হবে বাংলাদেশের মধ্যে শ্রেষ্ঠ জেলা। বর্তমান সরকারে আমলে ভোলায় ব্যাপক উন্নয়ন হয়েছে উল্লেখ করে সাবেক এ বাণিজ্যমন্ত্রী বলেন, শীগ্রই ভোলা-বরিশাল ব্রিজ নির্মা করা হবে।

অনুষ্ঠানে ধনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমাদুল হক কবিরের সভাতিত্বে এসময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, সাংগঠনিক সম্পদাক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার, সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলামসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

পরে তোফায়েল আহমেদ সদর উপজেলার বাপ্তা, কাচিয়া, পশ্চিম ইলিশা, রাজাপুর ও ইলিশা ইউনিয়নে অসহায় দুস্থদের মাঝে ঈদ বস্ত্র হিসেবে শাড়ী ও লুঙ্গি বিতরণ করেন।

পিপিবিডি/অ-ভি

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত