• শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ৭ অগ্রহায়ণ ১৪২৬
  • ||

বিএনপি আজ বিলুপ্তির পথে: তোফায়েল

প্রকাশ:  ০২ জুন ২০১৯, ১৬:৫৬
ভোলা প্রতিনিধি

আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, সাবেক বাণিজ্যমন্ত্রী ও ভোলা-১ (সদর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি ক্ষমতায় থাকাকালিন সময়ে দেশে লুট-পাট ছাড়া কোনও উন্নয়ন করে নাই। আজ তাদের করুন অবস্থা, তারা আর বিলুপ্তির পথে এগিয়ে চলেছে।

রোববার (০২ জুন) দুপুর ১২টার দিকে ভোলার ভেলুমিয়া ইউনিয়নে অসহায় গরীবদের মাঝে ঈদুল ফিতর উপলক্ষে তার পক্ষ থেকে শাড়ী ও লুঙ্গি বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন, দলের (বিএনপির) মধ্যে অভ্যন্তরীন কোন্দল, এক নেতা আরেক নেতার বিরুদ্ধে কথা বলে। দল থেকে ছয় জন এমপি হয়ে পাঁচ জন শপথ নিয়েছে। এদের মধ্যে দলের মহা সচিব মির্জা ফখরুল ইসলাম শপথ নেয়নি। এ শপথগ্রহণ নিয়েও দলের মধ্যে অন্তর দ্বন্দ রয়েছে।

তিনি বলেন, বিএনপি সাধারণ মানুষের সাহায্যে এগিয়ে আসে না। তারা শুধু ভোটের সময় আসে। আর আওয়ামী লীগ সব সময় মানুষের পাশে থাকে। আমরা ভোটের রাজনীতি করি না, সাধারন মানুষের জন্য রাজনীতি করি।

সাবেক বাণিজ্যমন্ত্রী বলেন, বর্তমানে বাংলাদেশ দারিদ্র মুক্ত হতে চলছে। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিলো ক্ষুদা ও দারিদ্র মুক্ত দেশ গড়ার। প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এখন সে স্বপ্ন পূরণ হতে যাচ্ছে।

তিনি আরও বলেন, ভোলাকে বাংলাদেশের শ্রেষ্ঠ জেলায় রূপান্তিত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। ভোলায় প্রচুর প্রকৃতিক গ্যাস রয়েছে। সে গ্যাস দিয়ে শিল্প কারখানা গড়ে উঠবে।

এ সময় ভোলা জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু, তোফায়েল আহমেদের কন্যা তাসলিমা আহমেদ জামান মুন্নি, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকিব, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লবসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও তোফায়েল আহমেদ রবিবার দিনব্যাপী সদর উপজেলার ভেদুরিয়া, চর সামাইয়া, আলী নগর, শিবপুর ও উত্তর দিঘলদী ইউনিয়নে ঈদ উপলক্ষে গরীব, অসহায় ও দুস্থ নারী-পুরুষদের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেন।

পিপিবিডি/অ-ভি

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত