Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • সোমবার, ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬
  • ||

ছাত্রলীগের সমস্যা অচিরেই সমাধান হবে: ওবায়দুল কাদের

প্রকাশ:  ০১ জুন ২০১৯, ১৮:৪২
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট icon

গত ১৩ মে ছাত্রলীগের ৩০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার পর যে সমস্যা তৈরি হয়েছে তা অচিরেই সমাধান হবে বলে জানিযেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (০১ জুন) দুপুরে রাজধানীর মহাখালী বাস টার্মিনাল পরিদর্শনে গিয়ে ছাত্রলীগ নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

ওবায়দুল কাদের বলেন, আমার অনুপস্থিতিতে ছাত্রলীগের কমিটির ব্যাপারে নেত্রী আমাদের দলের চারজন নেতাকে দায়িত্ব দিয়েছেন তাদের কমিটি গঠন, অভ্যন্তরীণ কোন্দল বা সাংগঠনিক সমস্যা সমাধানে। তাদের সাথে আমার কথাবর্তা হয়েছে, যোগাযোগ হচ্ছে। আন্দোলন-প্রতিবাদ করছে যারা, তাদের সঙ্গে আলাপ আলোচনা হচ্ছে। আমি আশা করি, অচিরেই সমাধান হবে।

ওবায়দুল কাদের একথা বলার সময়ও পূর্ণাঙ্গ কমিটি নিয়ে বিক্ষুব্ধ ছাত্রলীগের পদবঞ্চিতরা ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের সামনে অবস্থান কর্মসূচি পালন করছিলো। দাবি পূরণ না হওয়া পর্যন্ত কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা রয়েছে তাদের। এছাড়া তারা রাজু ভাস্কর্যেই ঈদ করবে বলে জানিয়েছে।

ছাত্রলীগের সাবেক সভাপতি ওবায়দুল কাদের আওয়ামী লীগের পক্ষ থেকে দীর্ঘদিন ধরে ছাত্রলীগের দেখভাল করে আসছিলেন। এবার তিনি অসুস্থতার কারণে চিকিৎসার জন্য বিদেশে থাকার মধ্যে জটিলতা দেখা দেয়।

ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা হওয়ার পর তাতে অছাত্র, বিবাহীত, রাজাকারপুত্র. মাদকসেবীদের পদ দেওয়াসহ বিভিন্ন অভিযোগ তুলে আন্দোলনে নামেন পদবঞ্চিত ও কাঙ্খিত পদ না পাওয়া নেতাকর্মীরা।

পিপিবিডি/এস.খান

ওবায়দুল কাদের,ছাত্রলীগ
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত