Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬
  • ||

এমপি হয়েছি ঘরে বসে থাকার জন্য নয়: পীর মিসবাহ

প্রকাশ:  ৩০ মে ২০১৯, ১৭:২৭
সুনামগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট icon

সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির সভাপতি, জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ ও সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এড. পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, আমি আপনাদের ভোটে নির্বাচিত এমপি। আমি আপনাদের ঘরের মানুষ, আপনারা যেকোনও সমস্যায় পড়লে আমার কাছে আসবেন আমার বাড়ির দরজা ২৪ ঘণ্টা খোলা আছে। কারণ আমি এমপি হয়েছি ঘরে বসে থাকার জন্য নয় আপনাদের সেবা করার জন্য।

বৃহস্পতিবার (৩০ মে) দুপুরে সদর উপজেলা প্রশাসনের আয়োজনে হতদরিদ্রদের মাঝে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পীর ফজলুর রহমান মিসবাহ বলেন, আজকে আমার নিজের তহবিল থেকে আপনাদের জন্য কিছু বরাদ্দ আছে, সেই বরাদ্ধ দিয়ে আপনারাও ঈদ পালন করবেন। আর আমার জন্য আপনারা সব সময় দোয়া করবেন আমি যাতে আপনাদের সকলকে নিয়ে এই সদর-বিশ্বম্ভরপুরের উন্নয়ন করতে পারি।

এসময় সদর উপজেলা নির্বাহী অফিসার ইয়াসমিন নাহার রুমার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির হিসেবে বক্তব্য রাখেন- সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল, ভাইস চেয়ারম্যান এডভোকেট আবুল হোসেন,মহিলা ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া ও ধনপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার ও দক্ষিণ বাদাঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এরশাদ মিয়া প্রমুখ।

উল্লেখ্য, সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এড. পীর ফজলুর রহমান মিসবাহর ঐচ্ছিক তহবিল হতে ৬৭ জন হতদরিদ্র মানুষের মাঝে ১০ হাজার টাকা করে ৩ লক্ষ ৬৫ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

পিপিবিডি/অ-ভি

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত