Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • মঙ্গলবার, ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬
  • ||

জারিন দিয়ার বহিষ্কারাদেশ প্রত্যাহার

প্রকাশ:  ২৯ মে ২০১৯, ১১:২৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট icon
জারিন দিয়া। ফাইল ছবি

মধুর ক্যান্টিনে মারামারির ঘটনায় সাময়িক বহিষ্কার হওয়া কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য জারিন দিয়ার বহিষ্কারাদেশ তুলে নেওয়া হয়েছে।

মঙ্গলবার (২৯ মে) রাতে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

এতে বলা হয়, ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, গত ১৩ মে মধুর ক্যান্টিনে সংঘটিত অনাকাঙ্ক্ষিত ও অপ্রীতিকর ঘটনার প্রেক্ষিতে গত ২০ মে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সিদ্ধান্ত অনুযায়ী সাময়িক বহিষ্কৃত জারিন দিয়া (সাবেক সদস্য, কেন্দ্রীয় নির্বাহী সংসদ) তার কৃতকর্মের জন্য ভুল স্বীকার করে অনুতপ্ত হওয়ায় মানবিক দিক বিবেচনা করে তার ওপর আরোপিত বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হলো।

এদিকে অপর এক বিজ্ঞপ্তিতে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির ১৯টি পদ শূন্য ঘোষণা করা হয়।

উল্লেখ্য, কেন্দ্রীয় সম্মেলনের এক বছর পর গত ১৩ মে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়। ৩০১ সদস্যের এই কমিটিতে বিবাহিত, মাদক ব্যবসায়ী, মাদকসেবী, হত্যা মামলার আসামি, বিএনপি-জামায়াত পরিবারের সন্তানসহ বিতর্কিত অনেকে স্থান পেয়েছেন বলে দাবি করেন পদবঞ্চিতরা। এরপর কেন্দ্রীয় কমিটি পুনর্গঠনের দাবিতে আন্দোলনে রয়েছেন পদবঞ্চিত নেতাকর্মীরা।


পিপিবিডি/এসএম

জারিন দিয়া,ছাত্রলীগ
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত