Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬
  • ||

গণফোরাম গণতন্ত্র পুনরুদ্ধারে নেমেছে: রেজা কিবরিয়া

প্রকাশ:  ২৯ মে ২০১৯, ০১:৫০
সিলেট সংবাদদাতা
প্রিন্ট icon

গণফোরামের সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া বলেছেন, গণফোরাম গণতন্ত্র পুনরুদ্ধারে নেমেছে। এটা শুধু আমাদের দলের লড়াই না, আপনাদের সবার লড়াই। এই লড়াইয়ে গণমাধ্যমের গুরুত্বপূর্ণ ভূমিকা আছে।

মঙ্গলবার (২৮ মে) বিকেলে সিলেট জেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে তিনি এসব কথা বলেন। সংবাদ সম্মেলনে গণফোরামের সিলেট মহানগর শাখার সভাপতি অ্যাডভোকেট আনছার খান উপস্থিত ছিলেন।

ড. রেজা কিবরিয়া বলেন, গণতান্ত্রিকভাবে বিরোধিতা করারও জায়গা নেই। আর গণতন্ত্র কাঠামো বজায় থাকলে মানুষের বাক-স্বাধীনতা থাকে। রাস্তায় দাঁড়িয়েও অনেক কিছু বলা যায়। গণফোরাম ক্ষমতায় গিয়ে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনবে।

তিনি বলেন, সরকার ভোট চুরি করে ক্ষমতায় গেছে, যে কারণে সরকারের ওপর জনগণের আস্থা নেই। সুষ্ঠু নির্বাচন হলে গণফোরাম বিপুলভাবে বিজয় লাভ করে ক্ষমতায় যাবে। ক্ষমতায় গেলে জনগণের আস্থার প্রতিদান দেয়া হবে।

গণফোরামের সাধারণ সম্পাদক বলেন, আমরা চাই দেশ ভালো হোক। দেশের নাগরিক হিসেবে আমরা ভালো থাকি। অথচ বর্তমানে মানুষের মধ্যে ভয়, দুশ্চিন্তা বিরাজ করছে। মানুষ ভয়ে রাস্তায় দাঁড়িয়ে প্রতিবাদ করতে পারে না। অপরাধ-অনিয়ম দেখলেও আতঙ্কে কথা বলে না।

তিনি আরও বলেন, আমরা সুষ্ঠু নির্বাচনমুখী দল। নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় যেতে চাই। এখন সাংগঠনিকভাবে দলকে গোছাচ্ছি। প্রত্যেক জেলায়ই গণফোরামের অবস্থান ভালো হবে।

পিপিবিডি/অ-ভি

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত