Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬
  • ||

অনির্বাচিত সরকারকে বিশ্ববাসী স্বীকৃতি দেয়নি: মিনু

প্রকাশ:  ১৪ মে ২০১৯, ২১:০২
রাজশাহী বিশ্ববিদ্যালয় সংবাদদাতা
প্রিন্ট icon

বিএনপির চেয়ারপাসন খালেদা জিয়ার উপদেষ্টা মিজানুর রহমান মিনু বলেছেন, অনির্বাচিত সরকারকে বিশ্ববাসী স্বীকৃতি দেয়নি। যারা সরকারি দলের লোক তারাও এই সরকারকে বিশ্বাস করে না। বিশ্বাস করে না দেশের শতকরা ৯০ ভাগ মানুষও। জনপ্রতিনিধিরা দেশ পরিচালনা করছে না, দেশ চালাচ্ছে একটি পরোক্ষ সামরিক সরকার।

মঙ্গলবার (১৪ মে) সন্ধ্যায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ডিনস কমপ্লেক্স কনফারেন্স কক্ষে বিশ্ববিদ্যালয়ের জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের ইফতার মাহফিলের আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মিজানুর রহমান মিনু বলেন, বর্তমানে জাতীয়তাবাদী দল একটি কঠিন সময় অতিক্রম করছে। বেগম খালেদা জিয়াকে কারাগারে বন্দি রাখা হয়েছে। আমরা আশা করি একদিন রাজনীতির পরিবর্তন ঘটবে।

ইফতারপূর্ব আলোচায় বিএনপির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপির সভাপতি ও সাবেক রাসিক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল বলেন, শহীদ জিয়াউর রহমান যে থিউরি নিয়ে জাগরণ তৈরি করেছিলেন তা আজ কোথায়?

তিনি আরও বলেন, সংস্কৃতির বন্ধন যদি অটুট না থাকে আর তার এই সংস্কৃতি যদি ধরে না রাখতে পারি তাহলে কিছুই হবে না। আমাদের ত্যাগ যদি বিশ্লেষণ করা যায় তাহলে তাকে আরও শক্তিশালী করতে হবে। এজন্য সব সভা, সেমিনার ও বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণ করতে হবে।

পবিত্র রমজানের গুরুত্ব সম্পর্কে আলোচনা, ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেন রাজশাহী বিশ্ববিদ্যালয় জাতীয়তাবাদী শিক্ষক ফোরাম।

/অ-ভি

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত