• বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯
  • ||

সোহরাওয়ার্দী উদ্যানেই বিএনপিকে সমাবেশ করতে হবে: হানিফ

প্রকাশ:  ২৯ নভেম্বর ২০২২, ১৬:৫০
নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, সোহরাওয়ার্দী উদ্যানেই বিএনপিকে সমাবেশ করতে হবে।

মঙ্গলবার দুপুরে এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

বিএনপির উদ্দেশে হানিফ বলেন, বেশি জোশে হুঁশ হারাবেন না। বেহুঁশ হবেন না।

আগামী ১০ ডিসেম্বর ঢাকায় অনুষ্ঠেয় বিএনপির বিভাগীয় গণসমাবেশ প্রসঙ্গে তিনি বলেন, সরকারের আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী আপনাদের যেখানে সমাবেশের অনুমতি দিয়েছে সেখানেই করতে হবে। দেশে সরকার, আইন আছে। আপনাদের আইন মেনে চলতে হবে। নিজের ইচ্ছা মতো কারো চলার সুযোগ নেই।

হানিফ বলেন, মিথ্যা কথায় বিএনপির জুড়ি মেলা ভার। বিশেষত বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেব। তিনি শিক্ষকতা পেশায় ছিলেন। শিক্ষকরা চমৎকারভাবে ছাত্রদের বুঝিয়ে পড়াতে পারেন এটা আমরা জানি। এত চমৎকারভাবে উনি মিথ্যাকে বর্ণনা করেন, এতে তার জুড়ি আর কেউ আছে বলে আমার মনে হয় না।

বিএনপি মিথ্যাচার করে জনগণকে বিভ্রান্ত করছে অভিযোগ তুলে তিনি বলেন, গত দুবছরে করোনা মহামারি দুর্যোগ ও এ বছর রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে সারা পৃথিবীতে যখন একটি ভয়াবহ অর্থনৈতিক সংকট চলছে, যে সংকটের ঢেউ সারা বিশ্বের সব দেশে লেগেছে। জিনিসপত্রের দাম হু হু করে বাড়ছে। আমাদের এখানেও কিছুটা সমস্যা হয়েছে। যার কারণে প্রধানমন্ত্রী সাশ্রয়ের কিছু নির্দেশনা দিয়েছেন।

দেশের জনগণ বাংলাদেশকে আর দুর্নীতিবাজ রাষ্ট্র বানাতে চায় না। দেশের মানুষ শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের পথে এগিয়ে যেতে চায় বলেও মন্তব্য করেন তিনি।

হানিফ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close